উৎসবমুখর পরিবেশে আমরা একটি সফল সম্মেলন করবো

প্রকাশ : ২২ অক্টোবর ২০১৯, ২০:২২

সাহস ডেস্ক

মাদক, দুর্নীতি, চাঁদাবাজি ও অনুপ্রবেশকারীদের ব্যাপারে যুবলীগ জিরো টলারেন্স বলে জানিয়েছেন কংগ্রেস প্রস্তুতি কমিটির আহ্বায়ক চয়ন ইসলাম। তিনি বলেন, মাদক, দুর্নীতি, চাঁদাবাজ ও অনুপ্রবেশকারীসহ যে কোনো অপরাধে সম্পৃক্তদের বিষয়ে আমাদের জিরো টলারেন্স। আসন্ন কংগ্রেসে তারা আমাদের সঙ্গে থাকতে পারবে না।

মঙ্গলবার (২২ অক্টোবর) বিকেলে বঙ্গবন্ধু অ্যাভিনিউ যুবলীগ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি একথা জানান।

চয়ন ইসলাম বলেন, আগামী ২৩ নভেম্বর যুবলীগের ৭ম জাতীয় কংগ্রেস বাস্তাবয়নই আমাদের একমাত্র চ্যালেঞ্জ। ঐক্যবদ্ধভাবে এই চ্যালেঞ্জ মোকাবিলা করবো। উৎসবমুখর পরিবেশে আমরা একটি সফল সম্মেলন করবো, এটাই এখন আমাদের একমাত্র চ্যালেঞ্জ।

মঙ্গলবার (২২ অক্টোবর) বিকেলে সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক চয়ন ইসলাম ও সদস্য সচিব হারুনুর রশিদ সংগঠনের কার্যালয়ে এলে যুবলীগের নেতাকর্মীরা উৎসমুখর পরিবেশে তাদের স্বাগত জানান। নূর হোসেন স্কয়ার (জিরো পয়েন্ট) থেকে তারা মিছিল নিয়ে নেতাদের স্বাগত জানান এবং কার্যালয়ে নিয়ে যান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আতাউর রহমান, মজিবুর রহমান চৌধুরী, সাঈদুর রহমান সাঈদ, ফারুক হোসেন, আনেয়ার হোসেন, বেলাল হোসেন, যুগ্ম সম্পাদক সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক আতিক, এসএম জাহিদ, প্রচার সম্পাদক ইকবাল মাহমুদ বাবলু, ঢাকা মহানগর উত্তরের সভাপতি মাইনুল হাসান নিখিল প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত