যেখানেই দুর্নীতি টেন্ডারবাজি সেখানেই অভিযান: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশ : ১৬ অক্টোবর ২০১৯, ১৬:৩৮

সারাদেশে সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলছে জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, যেখানে দুর্নীতি এবং টেন্ডারবাজি সেখানে অভিযান অব্যাহত থাকবে। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী দুর্নীতিবিরোধী অভিযান নিয়ে কাজ চলছে।

বুধবার (১৬ অক্টোবর) খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলায় নবনির্মিত রামগড় মডেল থানা ভবনের উদ্বোধন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, পার্বত্য এলাকায় স্থায়ী শান্তি প্রতিষ্ঠার প্রচেষ্টা অব্যাহত রয়েছে। পার্বত্য এলাকার জনপ্রতিনিধি, সুশীল সমাজের প্রতিনিধি এবং প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বৈঠকে গ্রহনযোগ্য সিদ্ধান্ত নেয়া হবে।

এ সময় খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি ও শরণার্থী বিষয়ক টাক্সফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা, সংরক্ষিত আসনের এমপি বাসন্তি চাকমা, বাংলাদেশ বর্ডার গার্ডের (বিজিবি) মহাপরিচালক মেজর জেনারেল মো. সাফিনুল ইসলাম, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, পুলিশের চট্টগ্রাম অঞ্চলের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস, পুলিশ সুপার মো. আহমার উজ্জামানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

জানা যায়, প্রায় ৭ কোটি ৩৫ লাখ টাকা ব্যয়ে গণপূর্ত বিভাগ ৪তলা বিশিষ্ট আধুনিক রামগড় থানা ভবন নির্মাণ করে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত