শিশু তুহিন হত্যা: বাবাসহ ৩ জন রিমান্ডে

প্রকাশ : ১৫ অক্টোবর ২০১৯, ১৯:৩২

সুনামগঞ্জের দিরাইয়ে শিশু তুহিন হাসানকে নৃশংসভাবে হত্যাকাণ্ডের ঘটনায় আদালত তার বাবাসহ তিনজনকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন বলে জানিয়েছেন সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান। রিমান্ড মঞ্জুর হওয়া তিনজন হলেন - তুহিনের বাবা আব্দুল বাছির, চাচা আব্দুল মুছাব্বির ও প্রতিবেশী জমশেদ আলী।

মঙ্গলবার (১৫ অক্টোবর) চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শ্যাম কান্ত সিনহা এ রিমান্ড মঞ্জুর করেন।

সংবাদ সন্মেলনে পুলিশ সুপার মিজানুর রহমান বলেন, পুলিশের কাছে শিশু তুহিন হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছেন বাবা ও চাচা। হত্যার ঘটনায় সুনামগঞ্জের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন তুহিনের চাচা নাছির উদ্দিন ও চাচাতো ভাই শাহরিয়ার। আদালতে হত্যার ঘটনায় জড়িত বলে স্বীকার করেন তারা।

মিজানুর রহমান আরও বলেন, রবিবার রাত আড়াইটার দিকে বাবা আব্দুল বাছির তুহিনকে কোলে করে ঘরের বাইরে নিয়ে যান। পরে চাচা নাছির উদ্দিন ও চাচাতো ভাই শাহরিয়ার তুহিনকে খুন করেন। পরে তুহিনের কান ও লিঙ্গ কেটে গাছের সঙ্গে ঝুলিয়ে রাখা হয়। এ ঘটনা তুহিনের বাবার সহযোগিতায় হয়েছে। এ ঘটনায় তুহিনের বাবাও জড়িত। তার সামনেই শিশু তুহিনকে নির্মমভাবে হত্যা করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত