শিশু তুহিন হত্যা: এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার দেখায়নি পুলিশ

প্রকাশ : ১৫ অক্টোবর ২০১৯, ১৭:১০

সুনামগঞ্জের দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের কেজাউড়া গ্রামে শিশু তুহিন মিয়া (৫) হত্যাকাণ্ডের ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার দেখায়নি পুলিশ। পুলিশের ধারণা, হত্যাকাণ্ডের সঙ্গে শিশুটির পরিবারের লোকজন জড়িত।

রবিবার (১৩ অক্টোবর) রাতের কোনো এক সময় শিশু তুহিনকে হত্যা করা হয়।

এ ঘটনায় গতকাল সোমবার তুহিনের মা মনিরা বেগম বাদী হয়ে অজ্ঞাতনামা ১০ জনের নামে মামলা দায়ের করেছেন। তবে গতকাল দুপুর থেকেই জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে রাখা হয়েছে তুহিনের বাবা, চার চাচা, এক চাচি ও এক চাচাতো বোনকে।

সুনামগঞ্জের পুলিশ সুপার (এসপি) মো. মিজানুর রহমান বলেন, এ ঘটনায় তুহিনের পরিবারের লোকজন জড়িত। প্রতিপক্ষের লোকজনকে ফাঁসাতে পরিকল্পিতভাবে এই কাজ করা হয়েছে। কে, কারা, কখন, কীভাবে তাকে হত্যার করেছে; সবকিছু তারা জেনেছেন।

কাউকে গ্রেপ্তার বা আটক করা হয়েছি কিনা, জানতে চাইলে এসপি মিজানুর রহমান বলেন, এখনো কাউকে গ্রেপ্তার বা আটক করা হয়নি।

জেলা পুলিশ সুপার মো. মিজানুর রহমান বলেন, ওই গ্রামে বিভিন্ন বিষয় নিয়ে একাধিক মামলা রয়েছে। গ্রাম্য কোন্দল ও প্রতিহিংসা থেকেই এ নির্মম ঘটনা ঘটেছে। জিজ্ঞাসাবাদের জন্য নিহত শিশুর পরিবারের যাদের থানায় আনা হয়েছিল, তাদের মধ্যে কয়েকজন এ ঘটনায় জড়িত বলে প্রাথমিকভাবে আমরা নিশ্চিত হয়েছি।

তিনি আরও বলেন, এ হত্যাকাণ্ডের বিষয়ে অনেক তথ্য আমাদের কাছে রয়েছে। আরও তথ্য সংগ্রহ করা হচ্ছে। তদন্তের স্বার্থে অনেক কিছুই বলা যাচ্ছে না। তবে দ্রুতই অপরাধীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত