ঝুলন্ত অবস্থায় শিশুর ক্ষতবিক্ষত লাশ উদ্ধার

প্রকাশ : ১৪ অক্টোবর ২০১৯, ১৫:১০

সুনামগঞ্জের দিরাইয়ে কদম গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাঁচ বছর বয়সী এক শিশুর ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। শিশুটির নাম তুহিন। ঘাতকরা শিশুটির লিঙ্গ ও কান কেটে নিয়ে গেছে।

রবিবার (১৩ অক্টোবর) দিবাগত রাত ৩টার দিকে উপজেলার রাজানগর ইউনিয়নের কাজাউড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত তুহিন ওই গ্রামের আব্দুল বাছিরের ছেলে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, রবিবার রাতে তুহিন বাবার সঙ্গে ঘুমিয়েছিল। বাবা বাছির ঘর থেকে বের হতে গেলে দেখতে পান তার ছেলে তুহিন বিছানায় নেই। পরে বাছির ঘটনাটি স্বজন ও প্রতিবেশীকে জানান।

তারা আরও জানান, একপর্যায়ে বাড়ির সামনের সড়কে রক্ত দেখতে পেয়ে সামনে এগিয়ে গিয়ে বাছির দেখেন গ্রামের মসজিদের পাশে একটি কদম গাছে ঝুলে রয়েছে তার সন্তানের লাশ। এ সময় তুহিনের শরীরে ধারালো অস্ত্রের আঘাত ছিল। তার  পেটে দুটি ছুরি ঢোকানো ছিল, দুটি কান কাটা, এমনকি যৌনাঙ্গটিও কেটে ফেলা হয়েছে।

দিরাই থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম নজরুল ইসলাম জানান, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাটি তদন্ত করা হচ্ছে। ডিবি পুলিশ ও পুলিশের বিভিন্ন বিভাগের লোকজন ঘটনাস্থলে অবস্থান করছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত