x

এইমাত্র

  •  ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আরও ৩৩ জনের মৃত্যু
  •  পদত্যাগ করলেন লেবাননের প্রধানমন্ত্রী
  •  নাটক সাজাতে গিয়ে পল্লবী থানায় বোমা বিস্ফোরণ

তাড়াশে বৃদ্ধ ইমামের লাশ উদ্ধার

প্রকাশ : ১৪ অক্টোবর ২০১৯, ১১:৪১

সিরাজগঞ্জের তাড়াশে মো. আবুল হোসেন মোল্লা (৭০) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছেন। নিহত আবুল হোসেন স্থানীয় একটি মসজিদের সাবেক ইমাম। 

রবিবার (১৩ অক্টোবর) উপজেলার সগুনা ইউনিয়নের ইশ্বরপুর গ্রামের উত্তর মাঠে সাত্তারের ভিটার জঙ্গলের মধ্য থেকে তার পড়ে থাকা লাশ উদ্ধার করা হয়। তিনি ঈশ্বরপুর গ্রামের জামে মসজিদের সাবেক ইমাম ছিলেন। 

নিহত আবুল হোসেনের ভাতিজা আব্দুস সামাদ জানান, গত ৪/৫ দিন পুর্বে তার চাচা আবুল হোসেন মোল্লা বাড়ি থেকে রাগারাগি করে বের হয়ে যান। তারপর অনেক খোঁজাখুজি করেও তাকে পাওয়া যায়নি। 

তিনি আরো জানান, তার চাচা বাধর্ক্যজনিত কারনে অপ্রকৃতিস্থ ছিলেন। এ দিকে রবিবার সকালে লোকজন মাঠে কাজ করতে যাওয়ার সময় ওই ভিটার ওপর দিয়ে যাচ্ছিল। তখন ভিটা থেকে দুর্গন্ধ পেয়ে লোকজন এগিয়ে গেলে দেখতে পান জঙ্গলের মধ্য ওই বৃদ্ধের লাশ পড়ে আছে। পরে লোকজন তাড়াশ থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন। 

এ ব্যাপারে তাড়াশ থানার ওসি মো. মোস্তাফিজুর রহমান জানান, মরদেহের শরীরে কোন রকমের আঘাতের চিহ্ন বা ক্ষত বিক্ষতের দাগ পাওয়া যায়নি। মারা যাওয়ার কারণ নিশ্চিত হতে লাশটি ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেসা হাসপাতালে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত