x

এইমাত্র

  •  ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আরও ৩৩ জনের মৃত্যু
  •  পদত্যাগ করলেন লেবাননের প্রধানমন্ত্রী
  •  নাটক সাজাতে গিয়ে পল্লবী থানায় বোমা বিস্ফোরণ

তাড়াশে প্রেমিকার ৪ দিন অনশন; অতঃপর বিয়ে

প্রকাশ : ১৪ অক্টোবর ২০১৯, ১১:২২

সিরাজগঞ্জের তাড়াশে বিয়ে করার দাবিতে প্রেমিকের বাড়িতে ৪ দিন ধরে অনশনে থাকার পর অবশেষে প্রেমিক আবু হাসেমের সাথে বিয়ে হল প্রেমিকা রিমা বেগমের।

উপজেলার কাউরাইল গ্রামের নজরুল ইসলামের ছেলে আবু হাসেম (২২) এর বাড়িতে বিয়ের দাবীতে অনশনে বসেছিলেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার উওর কৃঞ্চ গোবিন্দপুর গ্রামের মোহবুল হকের মেয়ে রিমা বেগম। 

এদিকে এই বিষয় নিয়ে এলাকায় জনসাধারণের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়। এরপর অনশনের সংবাদটি বিভিন্ন গণমাধ্যমে প্রচারিত হয়। 

বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধিদের নজরে আসার পরে
রবিবার (১৩ সেপ্টেম্বর) গভীর রাত পর্যন্ত গ্রাম্য শালিশের মাধ্যমে, আবু হাসেম ও রিমা বেগমের প্রেমের সম্পর্ক প্রমান হয়। তাৎক্ষণিক আবু হাসেম ও তার পরিবার নিজেরাই রিমা বেগম কে হাসেমের স্ত্রী হিসেবে মেনে নিয়ে ৫০ হাজার টাকা কাবিন দিয়ে বিয়ে সম্পন্ন করেন।

এ বিষয়ে স্থানীয় চেয়ারম্যান বাবুল শেখ বলেন, মেয়েটি ৪ দিন ধরে অনেশনে রয়েছে শুনে গ্রাম্য প্রধানদের সাথে নিয়ে সালিশী বৈঠকে সকল তথ্য সত্য প্রমানিত হলে গ্রামের সকলের উপস্থিতিতে ছেলের পরিবার দোষ স্বীকার করে মেয়েটিকে ৫০ হাজার টাকা কাবিন দিয়ে আবু হাসেম বিয়ে করে। 

উল্লেখ্য, প্রেমিক আবু হাসেমের সাথে প্রায় বছর খানেক ধরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠেছিল। আর বিয়ের প্রলভোন দেখিয়ে শারীরিক সম্পর্কও স্থাপন করেছিল একাধিক বার। কিন্তু অনেক দিন পেরিয়ে গেলেও বিয়ে না করে নানা রকম তালবাহানা করতে দেখে অবশেষে প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে অনশন করছিল মেয়েটি। বিয়ে না করলে রিমা আত্মহত্যা করবেন বলে জানিয়েছিল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত