১৮৬০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার ২

প্রকাশ : ১২ অক্টোবর ২০১৯, ১৬:২২

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় ১৮৬০ পিস ইয়াবা ও ৬৪ বোতল ফেনসিডিলসহ ২ জন গ্রেপ্তার হয়েছেন। শনিবার (১১ অক্টোবর) দুপুরে ও গত শুক্রবার (১০ অক্টোবর) দিবাগত গভীর রাতে র‌্যাব ও বিজিবি'র পৃথক দুটি অভিযানে গ্রেপ্তার ও মাদক উদ্ধারের এসব ঘটনা ঘটে। 

গ্রেপ্তার দুই আসামি হলো নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলার দোষপুর গ্রামের মরফুল হোসেনের ছেলে আলমগীর হোসেন (৩০) ও জেলার গোমস্তাপুর উপজেলার দোসিমনি কাঁঠাল গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে মো. জুয়েল (৩১)।

চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্প কমান্ডার এএসপি আজমল হোসেন জানান, শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে শিবগঞ্জের কানসাট গোপলনগর হটাৎপাড়া গ্রামে তার নেতৃত্বে অভিযানে ১৮৬০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার হন আলমগীর ও জুয়েল। এরা মাদক ব্যবসায়ী বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধিন বলেও জানান এএসপি আজমল।

শনিবার সকাল ১০টায় চাঁপাইনবাবগগঞ্জ ৫৯ বিজিবি ব্যাটালিয়ন (রহনপুর) অধিনায়ক লে. কর্ণেল মাহমুদুল হাসান জানান, শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে তেলকুপি বিওপি টহল দল সীমান্তের ৫শ গজ ভেতরে জমিনপুর মাঠ নামক এলাকায় তল্লাশী চালিয়ে ৬৪ বোতল ফেনসিডিল উদ্ধার করে। মালিকবিহীন ফেনসিডিলগুলো মাদকদ্রব্য কার্যালয়ে জমা দেয়া হয়েছে বলেও জানান লে. কর্নেল হাসান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত