আমরা যা বলেছি, কাজেও দেখিয়েছি: ওবায়দুল কাদের

প্রকাশ : ০৭ অক্টোবর ২০১৯, ১৪:১৯

যারা কালপ্রিট তাদের কোনও ছাড় নেই উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আমরা যা বলেছি তা শুধু মুখেই না, কাজেও দেখিয়েছি। গরম খবর চলতেই থাকবে।

সোমবার (৭ অক্টোবর) সচিবালয়ের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সাধারণ সম্পাদক বলেন, প্রধানমন্ত্রীর ভারত সফরের সঙ্গে আমাদের দলের শুদ্ধি অভিযানের কী সম্পর্ক, তা আমার বোধগম্য নয়।

সম্রাটকে ধরতে দেরি হওয়ার কারণ সম্পর্কে তিনি বলেন, সম্রাটকে ধরতে কেন দেরি হয়েছে তা র‌্যাবের ডিজি বলেছেন। সম্রাট হয়তো ভারতে পালিয়ে যাওয়ার জন্যই কুমিল্লায় আশ্রয় নিয়েছিলেন।

ওবায়দুল কাদের বলেন, যুবলীগের সম্মেলন হচ্ছে। একই সঙ্গে নভেম্বরের মধ্যে কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ ও শ্রমিক লীগের সম্মেলনও হবে। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার মৌখিক নির্দেশনা পেয়ে সংগঠনগুলোর কাছে সম্মেলন করতে আনুষ্ঠানিকভাবে চিঠি দিয়েছি।

কমিটিতে এবার কোনও পরিবর্তন আছে কিনা জানতে চাইলে সেতুমন্ত্রী বলেন, পরিবর্তন নির্ভর করে নেত্রীর মাইন্ড সেটের ওপর। তিনি যদি চান, তাহলে পরিবর্তন হবে। নির্দেশনা দেওয়ার আমি কেউ নই। ওপর মহল থেকে নির্দেশনা আসে, আমি সেই নির্দেশনা ফলো করি।

ওবায়দুল কাদের বলেন, তিস্তা চুক্তিও সম্পন্ন হবে। তবে এক্ষেত্রে ভারতের ইন্টারনাল বিষয় রয়েছে। সেখানে ঐক্যমত্যের সমস্যা আছে। তবে এ ব্যাপারে ভারত সরকারের আন্তরিকতার ঘাটতি নেই।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত