সম্রাট নির্দোষ, তাকে ফাঁসানো হয়েছে: সমাট্রের বোন

প্রকাশ : ০৭ অক্টোবর ২০১৯, ১২:১০

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সদ্য বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন সম্রাট ‘নির্দোষ’ দাবি করে ভাইয়ের মুক্তির দাবি জানিয়েছেন তার বোন ফারহানা চৌধুরী।

রবিবার (৬ অক্টোবর) রাতে পরশুরামের পূর্বসাহেবনগরের বাড়িতে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন।

ফারহানা চৌধুরী বলেন, সম্রাট অসুস্থ ও হার্টের রোগি। তার ওপেনহার্ট সার্জারি হয়েছে। সম্রাটের মুক্তির জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন তিনি। ‘জুয়া খেলা সম্রাটের নেশা’ সম্রাটের স্ত্রী শারমিন চৌধুরীর গণমাধ্যমে দেয়া বক্তব্যকে মিথ্যাচার বলেও তিনি দাবি করেন।

ফারহানা বলেন, শারমিন চৌধুরী একজন লোভী নারী। সে সব সময় টাকার জন্য আমার ভাইকে যন্ত্রণা দিত। এ জন্য সম্রাট তার সাথে যোগাযোগ বিচ্ছিন্ন করে রেখেছিল। আমার ভাই নির্দোষ, তাকে ফাঁসানো হয়েছে।

এদিকে রবিবার সম্রাটের সহযোগী এনামুল হক আরমানকে হেলিকপ্টার যোগে ফেনী নিয়ে আসে র‌্যাব। তাকে নিয়ে রাতে বিশেষ অভিযানের কথা শোনা গেলেও র‌্যাবের পক্ষ থেকে সুনির্দিষ্ট করে কোনো তথ্য জানানো হয়নি।

ফেনী র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার জুনায়েদ জাহেদী বলেন, পুরো বিষয়টি ঢাকা থেকে মনিটরিং করা হচ্ছে। তাই আমাদের কাছে কোনো তথ্য নেই।

প্রসঙ্গত, শনিবার গভীর রাতে কুমিল্লার চৌদ্দগ্রাম থানার আলকরা ইউনিয়নের কুঞ্জশ্রীপুর গ্রামের একটি বাড়ি থেকে সম্রাটকে আটক করা হয়। তার সঙ্গে আটক হন যুবলীগ ঢাকা দক্ষিণের সহ-সভাপতি এনামুল হক ওরফে আরমান। পরে তাদের দু’জনকেই দল থেকে বহিষ্কার করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত