রামগতিতে ভুয়া সাংবাদিকসহ আটক ৪

প্রকাশ : ০১ অক্টোবর ২০১৯, ১৩:১৯

লক্ষ্মীপুরের রামগতি উপজেলায় তিন ভুয়া সাংবাদিকসহ চার জনকে আটক করেছে পুলিশ। ৩০ সেপ্টেম্বর ( সোমবার) রাত ১১টার দিকে উপজেলার সদর আলেকজান্ডার এলাকা থেকে তাদের আটক করা হয়।
 
আটকৃতরা হলেন-শরীয়তপুর জেলার ডামুড্যা উপজেলায় মৃত দুলাল বেপারীর ছেলে হৃদয় হোসেন (২৩), নওগাঁ জেলার আত্রাই উপজেলার আব্দুল খালেক সরদারের ছেলে মাসুদ রানা (২৫), ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার বাদল মিয়ার ছেলে ইব্রাহিম (২৩) এবং তাদের গাড়ি চালক নোয়াখালী জেলার সুদারাম থানার রিয়াজ উদ্দিনের ছেলে সাইফুল ইসলাম।
 
এ বিষয়ে পুলিশ জানান, বিগত দুইদিন ধরে রামগতি উপজেলার বিভিন্ন এলাকায় বিজয় টিভির সাংবাদিক পরিচয় দিয়ে সরকারি অফিসের কর্মকর্তা ও স্থানীয় জন প্রতিনিধিদের কাছে থেকে প্রতারণা করে অবৈধ সুযোগ-সুবিধা আদায় করেন তারা। বিষয়টি সন্দেহ হলে স্থানীয় সাংবাদিকরা বিজয় টিভির প্রধান কার্যালয়ে যোগাযোগ করলে অফিস থেকে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে বলেন। পরে তাদের আটক করা হয় পুলিশ।
 
রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) আলমগীর হোসেন জানান, তিন ভুয়া সাংবাদিকসহ চার জনকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে বিজয় টিভির স্টিকার সম্বলিত একটি মাইক্রোবাস, একটি ভিডিও ক্যামেরা, বিজয় টিভি এবং বাংলা টিভির দুটি ভুয়া পরিচয়পত্র জব্দ করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত