x

এইমাত্র

  •  গত ২৪ ঘন্টায় করোনায় নতুন সংক্রমিত ২৬৮৬ জন, মৃত ৩০ জন
  •  সাহেদকে ‘সমাজসেবক’ ভাবতেন স্বাস্থ্য অধিদফতরের কর্মকর্তারা!
  •  মহামারি করোনাভাইরাসে বিশ্বব্যাপী মৃত্যু ৫ লাখ ৬৩ হাজার, আক্রান্ত ১ কোটি ২৬ লাখেরও বেশি
  •  মায়ের কবরেই সমাহিত হলেন সাহারা খাতুন

লোকমান ও ফিরোজের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

প্রকাশ : ৩০ সেপ্টেম্বর ২০১৯, ১৩:০০

মোহামেডান স্পোর্টিং ক্লাবের ডিরেক্টর ইনচার্জ ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক (বিসিবি) মো. লোকমান হোসেন ভূঁইয়া এবং কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি শফিকুল আলম ফিরোজের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ করা হয়েছে।

রবিবার (২৯ সেপ্টেম্বর) বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট দুজনের হিসাব জব্দ করতে ব্যাংকগুলোতে চিঠি দিয়েছে।

বিএফআইইউ থেকে ব্যাংকগুলোর কাছে পাঠানো পৃথক দুটি চিঠিতে বলা হয়েছে, লোকমান ও ফিরোজের নামে কোনো হিসাব অতীতে বা বর্তমানে পরিচালিত হয়ে থাকলে সে হিসাবের যাবতীয় তথ্য আগামী পাঁচদিনের মধ্যে জানাতে হবে। তাদের স্বার্থসংশ্লিষ্ট ব্যাংক অ্যাকাউন্টগুলো আগামী ৩০ দিনের জন্য ফ্রিজ থাকবে।

উল্লেখ্য, গত বুধবার (২৫ সেপ্টেম্বর) দিবাগত রাতে লোকমানকে তার মণিপুরী পাড়ার বাসা থেকে আটক করে র‍্যাব-২। র‌্যাব-২ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ পরে এক সংবাদ সম্মেলনে বলেন, মোহামেডান ক্লাবে অবৈধ ক্যাসিনো ভাড়া দিয়ে কোটি কোটি টাকা উপার্জন করেছেন লোকমান। তার এ টাকা অস্ট্রেলিয়ায় কমনওয়েলথ ও এএনজেড ব্যাংকে রাখা আছে।

আটকের পর তাকে জিজ্ঞাসাবাদের জন্য র‍্যাব-২-এর কার্যালয়ে নেওয়া হয়। বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যা সোয়া ৬টার দিকে তাকে তেজগাঁও থানা পুলিশের কাছে হস্তান্তর করে র‌্যাব। এরপর আদালতে হাজির করা হলে লোকমান হোসেন ভূঁইয়ার ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

অন্যদিকে গত ২০ সেপ্টেম্বর কলাবাগান ক্লাবে অভিযান চালিয়ে শফিকুল আলমসহ পাঁচজনকে অস্ত্র-গুলি ও ইয়াবাসহ গ্রেপ্তার করে র‌্যাব। অবৈধ অস্ত্র ও মাদক রাখার অভিযোগে পরে র‌্যাব বাদী হয়ে দুটি মামলা করেন র‌্যাব-২ এর পরিদর্শক মোহাম্মদ আব্দুল হামিদ খান। এতে শুধু ফিরোজকে আসামি করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত