চলমান শুদ্ধি অভিযানে কেউই রেহাই পাবেন না: সেতুমন্ত্রী

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০১৯, ১৪:২৬

চাঁদাবাজি, টেন্ডারবাজি, মাদক ও দুর্নীতির বিরুদ্ধে চলমান শুদ্ধি অভিযানে চুনোপুঁটি থেকে রাঘববোয়াল কেউই রেহাই পাবেন না বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, যার বিরুদ্ধে দুর্নীতির প্রমাণ পাওয়া যাবে তাকেই আইনের আওতায় আনা হবে। দুর্নীতি-সন্ত্রাস-মাদকের বিরুদ্ধে এ অভিযান চলবে। কোনো দুর্নীতিবাজকে ছাড় দেয়া হবে না।

বুধবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের সাভার সেনানিবাস শুটিং ক্লাব পয়েন্টে নবনির্মিত আন্ডারপাসের উদ্বোধন শেষে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, দুর্নীতি-অনিয়ম, মাদক, জুয়ার বিরুদ্ধে অ্যাকশন শুরু হয়ে গেছে। এগুলো একটা সহনীয় পর্যায়ে না আসা পর্যন্ত অভিযান চলবে।

তিনি বলেন, দেশে সন্ত্রাস-জঙ্গিবাদ ও মদ-জুয়ার আসরের ব্যাপারে বিএনপি সরকার কোনো ব্যবস্থা নেয়নি। খালেদা জিয়া যা পারেননি, তা শেখ হাসিনা পেরেছেন। দেশ থেকে দুর্নীতি নির্মূল না হওয়া পর্যন্ত এ অভিযান অব্যাহত থাকবে।

অনুষ্ঠানে দুর্যোগ ব্যবস্থা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, সেনাবাহিনীর নবম পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল আকবর হোসেন, চিফ ইঞ্জিনিয়ার মেজর জেনারেল ইবনে ফজল সায়েখুজ্জামান, ২৪ ইঞ্জিনিয়ার কনষ্ট্রাকশন ব্রিগেডের ভারপ্রাপ্ত মহাপরিচালক কর্নেল এস এম আনোয়ার হোসেন, সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব প্রমুখ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত