সরকার আটঘাট বেঁধেই নেমেছে: ওবায়দুল কাদের

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১৪:৪০

টেন্ডারবাজি, জুয়া, দুর্নীতির বিরুদ্ধে সরকার আটঘাট বেঁধেই নেমেছে উল্লেখ করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, গডফাদার ও দুর্নীতিবাজদের সাথে কোনো আপস হবে না। নিজের দলের লোক অপরাধ করলেও তাকে ছাড় দেয়া হবে না।

সোমবার (২৩ সেপ্টেম্বর) সচিবালয়ে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সম্মেলনকক্ষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, অপরাধের বিষয়ে কারও সঙ্গে কোনো আপস বা ছাড় দেওয়ার প্রশ্নই আসেনা, শুরু হয়েছে ‘ওয়েট অ্যান্ড সি’ কোথায় গিয়ে দাঁড়ায়। মফস্বলে অনেকে গ্রেপ্তার হচ্ছে, জেলা পর্যায়ে অনেকে আতঙ্কের মধ্যে রয়েছে যারা এসব অপকর্মের মধ্যে রয়েছে। এখানে মুখের কথা নয়, আমরা মিন করছি শেখ হাসিনা মিন করছেন তাই ব্যবস্থা নেওয়া শুরু হয়েছে। এ অভিযান চলবে যতদিন না দুর্নীতি মাদকের চক্রকে ভেঙে দিতে না পারি।

তিনি বলেন, এসব বিষয়গুলো এতোদিন অন্ধকারে ছিল, পুলিশ কেন দেখেনি, নেতারা কেন দেখেনি। নেতাদের দেখানোর জন্য তো সাংবাদিকরা আছেন। আপনারা তো ক্যাসিনো সাম্রাজ্যের অনুসন্ধানী রিপোর্ট কেউ করেননি। আপনারা সাংবাদিকরাই চোখ খুলে দেবেন। আপনাদের রিপোর্ট দেখে অনেক ব্যবস্থা নিয়েছে। মিডিয়াকে স্বীকার করতে হবে আপনাদেরও এটা কাজ, বেটার লেট দ্যান নেভার।

ওবায়দুল কাদের বলেন, যুক্তরাষ্ট্র যাওয়ার আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলে গেছেন, যত বড় গডফাদার হোক না কেন অপরাধীদের কোনও ছাড়া নেই। খুন, ধর্ষণ, টেন্ডারবাজি এসব দুর্নীতির বিরুদ্ধে সরকার সচেষ্ট আছে। এ সমস্ত ক্ষেত্রে সরকার নির্বিকার থাকবে না। অভিযান অব্যাহত রাখার নির্দেশ দিয়ে গেছেন প্রধানমন্ত্রী।

কাজ পেতে জিকে শামীম ঘুষ দিয়েছেন এমন প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আপনারা একটু বের করুন কাদের কাদের ঘুষ দিয়েছে। একটু পর স্বরাষ্ট্রমন্ত্রী আসছেন। তার সঙ্গেও আমার কথা হবে, কেউ বসে নেই। সরকারের পক্ষ থেকে আটঘাট বেঁধেই নেমেছি, এখানে কোনো প্রকার আপস নেই।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত