কুষ্টিয়া হাউজিং এলাকার মাঠ থেকে ক্ষতবিক্ষত লাশ উদ্ধার

প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০১৯, ১৮:১০

রোকনুজ্জামান
কুষ্টিয়া শহরের হাউজিং ডি-ব্লক এলাকার চাঁদাগাড়া মাঠ থেকে জুয়েল হোসেন (৩৪ ) নামের এক যুবক রিক্সা চালকের জবাই করা ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ।
 
আজ রবিবার (২২ সেপ্টেম্বর) সকালে চাঁদাগাড়া মাঠের রাস্তার পাশ থেকে কুষ্টিয়া মডেল থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। নিহত জুয়েল কুমারখালী উপজেলার জয়নাবাজ গ্রামের মিলন হোসেনের ছেলে বলে জানাগেছে।
 
নিহতের স্ত্রী পপি খাতুন জানান, প্রতিদিনের মতো তার স্বামী জুয়েল গতকাল শনিবারও ভাড়ার উদ্দ্যোশে বাড়ী থেকে রিক্সা নিয়ে বের হয়। রাতে বাড়ী না ফিরলে তাকে রাতভর অনেক খোজাখুজি করে পাওয়া যায়নি।সকালে  লোকমুখে শোনেন তার স্বামীর লাশ পড়ে আছে মাঠে। 
 
কুষ্টিয়া মডেল থানার ওসি তদন্ত সন্জয় কুমার জানান, আজ সকাল ৬টার দিকে চাঁদাগাড়া মাঠের রাস্তার পাশে ক্ষত-বিক্ষত লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী কুষ্টিয়া মডেল থানায় খবর দিলে আমরা এসে জুয়েলের লাশ এবং তার পাশে পড়ে থাকা হত্যার কাজে ব্যবহারিত ধারালো চাকু উদ্ধার করি।
 
নিহত জুয়েলের লাশ ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কি কারনে কে বা কারা জুয়েলকে হত্যা করেছে বিষটি তদন্ত করে আসামীদের গ্রেফতার করা হবে বলে পুলিশ জানায় ।

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত