ভিক্টোরিয়া ক্লাব থেকে জুয়া ও ক্যাসিনোর সরঞ্জাম উদ্ধার

প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০১৯, ১৭:১৯

রাজধানীর ভিক্টোরিয়া ক্লাবে অভিযান চালিয়ে নগদ এক লাখ টাকা, মদ, বিয়ার, জুয়া ও ক্যাসিনোর সরঞ্জাম উদ্ধার করেছে পুলিশ। অভিযান চালাচ্ছে মতিঝিল ও পল্টন থানা পুলিশ। মতিঝিল জোনের ডিসি আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

রবিবার (২২ সেপ্টেম্বর) বিকেল ৩টা ২০ মিনিটে অভিযান শুরু করে তারা। অভিযানে নেতৃত্ব দিচ্ছেন পুলিশের মতিঝিল বিভাগের এডিসি শিবলি নোমান।

এ বিষয়ে মতিঝিল বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) আনোয়ার হোসেন জানান, এক সঙ্গে চার ক্লাবে অভিযান চলছে। এর মধ্যে ভিক্টোরিয়া ক্লাব থেকে নগদ এক লাখ টাকা, মদ, বিয়ার, ক্যাসিনো ও জুয়া বোর্ডের সামগ্রী উদ্ধার করা হয়েছে। ক্লাবের ভেতরের পরিবেশ দেখে মনে হচ্ছে এখানে নিয়মিত ক্যাসিনো বসতো।

মতিঝিল বিভাগের এডিসি শিবলি নোমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে একসঙ্গে চার ক্লাবে অভিযান চালানো হচ্ছে। বিকেল সাড়ে ৩টায় আরামবাগ ক্লাবে গিয়ে দেখা যায়, আগে থেকেই বিদ্যুৎ বিচ্ছিন্ন করা। অন্ধকারে সবকিছু দেখা যাচ্ছিল না। তবে সেখানে ক্যাসিনো চলে সেটা বোঝা যাচ্ছিল।

তিনি বলেন, অভিযানের খবর শুনে সবাই পালিয়ে যায়। দিলকুশায়ও কাউকে পাওয়া যায়নি। এসব জুয়া-ক্যাসিনোতে যারা জড়িত তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত