গোপালগঞ্জে দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে বাসের ধাক্কায় নিহত ৪

প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০১৯, ১০:০৪

গোপালগঞ্জ সদর উপজেলায় দাঁড়িয়ে থাকা ট্রাকে সঙ্গে যাত্রীবাহী বাসের ধাক্কায় চারজন নিহত হয়েছেন এবং আহত হয়েছেন আরো ১২ জন।

২১ সেপ্টেম্বর (শনিবার) ভোর ৪টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে উপজেলার শোনাশুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-গোপালগঞ্জ পুলিশলাইনের উপপরিদর্শক আবদুর রশিদ, বিজন হাওলাদার (২৫) পিতা-নারায়ন হাওলাদার, রাসেল (২৪) পিতা-নুর ইসলাম এবং কমল মন্ডল (২৫) পিতা-যশোরথ মন্ডল। এদের সবার বাড়ি পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার বিভিন্ন স্থানে।

ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানার ওসি আতাউর রহমান ও গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো: জানে আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. জানে আলম জানান, ‘রাত চারটার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা ইমাদ পরিবহন পিরোজপুরের নাজরপুরগামী একটি নৈশকোচ (ঢাকা মেট্রো-ব-১৫-৩৮৫৫) ঘটনাস্থলে পণ্যবাহী একটি দাঁড়িয়ে থাকা ট্রাকের (ঢাকা মেট্রো-ট-২০-৭০৮৪) পেছনে এসে সজোরে ধাক্কা লাগায়। এতে ঘটনাস্থলেই বাসের তিন যাত্রী নিহত ও অপর ১২জন যাত্রী আহত হয়। এদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর। পরে হাসপাতালে নেয়ার পর আরও একজনের মৃত্যু হয়।

মারাত্মক আহতদের মধ্যে একজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকীদেরকে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত