৬ দেহরক্ষীসহ যুবলীগ নেতা জিকে শামীম গ্রেপ্তার

প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০১৯, ১৫:২৯

সাহস ডেস্ক

রাজধানীর সবুজবাগ, বাসাবো, মতিঝিলসহ বিভিন্ন এলাকায় প্রভাবশালী ঠিকাদার হিসেবে পরিচিত যুবলীগ নেতা এস এম গোলাম কিবরিয়া শামীম ওরফে জিকে শামীমকে ০৬ দেহরক্ষীসহ গ্রেপ্তার করা হয়েছে। তার নিকেতনের অফিস থেকে নগদ ১০ কোটি টাকা, ১০০ কোটি টাকার চেক, বিপুল পরিমান মদ ও অস্ত্র উদ্ধার করেছে আইনশৃংখলা বাহিনী।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টা থেকে নিকেতনে শামীমের কার্যালয় ঘিরে রাখে র‌্যাব। এর পর বেলা ২টার দিকে তাকে আটক করা হয়। অভিযানের বিষয়ে মন্তব্য করতে রাজিও হননি দায়িত্বশীল কেউ।

এদিকে অস্ত্রসহ যুবলীগের কেন্দ্রীয় নেতা জি কে শামীমের সাত বডিগার্ডকে নিজেদের হেফাজতে নিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। বিষয়টি নিশ্চিত করেছেন জি কে বিল্ডার্সের কর্মচারী দিদারুল ইসলাম।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক এএসপি মিজানুর রহমান ভূঁইয়া বলেন, অভিযান চলছে। এখন পর্যন্ত কতজন আটক হয়েছে তা বলা যাচ্ছে না। অভিযান শেষে তা জানানো হবে।

র‍্যাব সূত্র জানায়, যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়ার স্বীকারোক্তিতে জিকে শামীমের নামও উঠে এসেছে। এ তথ্যের ভিত্তিতেই তার অফিসে অভিযান চালানো হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত