টেকনাফে ২ রোহিঙ্গাসহ ৩ আসামি নিহত

প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০১৯, ১১:৪০

কক্সবাজারের টেকনাফে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ৩ সন্ত্রাসী নিহত হয়েছে। এদের মধ্যে ২ জন রোহিঙ্গা ও একজন বাংলাদেশি রয়েছে।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) ভোরে টেকনাফের বাহারছড়া শামলাপুর ঢালায় এলাকার জঙ্গলে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এ সময় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন বলে জানিয়েছেন টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ।

ঘটনায় নিহতরা হলেন, উখিয়া বালুখালী  ক্যাম্পের ফজল আহাম্মদের ছেলে মোহাম্মদ জামিল (২০), একই ক্যাম্পের নবী হোসেনের ছেলে আসমত উল্লাহ (২১) ও টেকনাফের বাহারছড়া নতুনপাড়া এলাকার মৃত মোহাম্মদ আলীর ছেলে রফিক (২৪)। এরা সবাই হত্যা, অস্ত্র ও মাদক মামলার আসামি।

ওসি প্রদীপ কুমার দাশ বলেন, গত বুধবার রাতে হত্যা, অস্ত্র ও মাদক মামলার তদন্তপ্রাপ্ত তিনজন আসামিকে গ্রেফতার করে পুলিশ। তাদেরকে গ্রেপ্তারের পর ব্যাপক জিজ্ঞাসাবাদে স্বীকার করেন তারা চুরি,অপহরণ,খুনসহ বিভিন্ন কর্মকাণ্ডের সাথে সম্পৃক্ত। পরবর্তীতে তাদের স্বীকারোক্তি মোতাবেক বৃহস্পতিবার ভোররাতে বাহারছড়া শামলাপুর ঢালায় জঙ্গল এলাকায় অস্ত্র ও চোরাই মালামাল উদ্ধারের জন্য গেলে তাদের সহযোগী অস্ত্রধারী সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এ সময় অস্ত্রধারী সন্ত্রাসীরা পালিয়ে গেলে উভয়ের মধ্যে গোলাগুলির ঘটনায় ঘটনাস্থল থেকে ধৃত আসামি তিন জনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাদের প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। সেখানে নেওয়া হলে জরুরী বিভাগের ডাক্তার তাদের মৃত ঘোষণা করেন।

ওসি প্রদীপ আরো বলেন, ঘটনাস্থল থেকে ৩টি এলজি, ৬ রাউন্ড তাজা কার্তুজ,৮ রাউন্ড খালি খোসা উদ্ধার করা হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত