সিরাজগঞ্জে নয় মাসের শিশুকে শ্বাসরোধ করে হত্যা

প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০১৯, ১১:৪৩

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় নিজ কন্যা সন্তানকে হত্যার অভিযোগ উঠেছে বদিউজ্জামান নামক এক ব্যক্তির বিরুদ্ধে। জানা যায়, শ্বাসরোধ করে হত্যার পর ৯ মাসের শিশু সুমাইয়া ডোবায় ফেলে দেয় বদিউজ্জামান।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) উপজেলার মুকন্দগাতি গ্রামে বদিউজ্জামানের বাড়ির পাশের একটি ডোবা থেকে সুমাইয়ার (৯ মাস) মরদেহ উদ্ধার করে পুলিশ।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, ৭ বছর আগে তাঁত শ্রমিক বদিউজ্জামানের সঙ্গে পাবনার চাটমোহরের মির্জাপুর গ্রামের সিকেন্দার আলীর মেয়ে সুন্দরী খাতুনের বিয়ে হয়। কয়েক বছর আগে তাদের সংসারে একটি কন্যা সন্তানের জন্ম হয়। প্রথম সন্তান কন্যা হওয়ায় পরিবারে অশান্তি শুরু হয়। ছেলে সন্তানের আশা থাকলেও চলতি বছরের জানুয়ারি মাসে তাদের দ্বিতীয় সন্তানও মেয়ে হয়। এ নিয়ে পারিবারিক অশান্তি আরও বেড়ে যায়। বদিউজ্জামান প্রায়ই স্ত্রীকে মারধর করতেন ও শিশু সুমাইয়াকে হত্যার হুমকি দিয়ে আসছিলেন।

শুক্রবার সকালে শিশু সুমাইয়াকে শ্বাসরোধে হত্যার পর বাড়ির পাশের ডোবায় ফেলে দেয় বদিউজ্জামান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে শিশুটির মরদেহ উদ্ধার করে। ঘটনার পর থেকে বদিউজ্জামান পলাতক রয়েছেন। এ বিষয়ে থানায় মামলা হয়েছে। আসামি বদিউজ্জামানকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত