মামার বাড়ি যাওয়ার পথে গণধর্ষণের শিকার স্কুলছাত্রী

প্রকাশ | ১০ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৩১

মামার বাড়িতে যাওয়ার সময় ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে পরিত্যক্ত একটি বাড়িতে আটকে রেখে রাতভর গণধর্ষণ করেন রাজীব হোসেন, রাকিব ও হৃদয় নামে তিন বখাটে, এমন অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত প্রধান আসামী রাজীবকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গত ৬ সেপ্টেম্বর (শুক্রবার) সন্ধ্যায় লক্ষ্মীপুরের রায়পুরে এ ঘটনা ঘটে।

গত ৮ সেপ্টেম্বর (রবিবার) রাতে রাজীবকে প্রধান আসামি করে নির্যাতিত ওই ছাত্রীর বাবা বাদী হয়ে তিনজনের বিরুদ্ধে মামলা করেন। ওই রাতেই অভিযান চালিয়ে উপজেলার ঝাউডগী গ্রাম থেকে রাজীবকে গ্রেপ্তার করা হয়।

রাজিব উপজেলার চর জাঙ্গালিয়া ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের আলমগীর হোসেনের ছেলে। মামলার অন্য আসামিরা হলেন একই এলাকার রাকিব ও হৃদয়।

গতকাল ৯ সেপ্টেম্বর (সোমবার) সকালে ডাক্তারি পরীক্ষার জন্য ওই ছাত্রীকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় ওই ছাত্রী তার মামার বাড়িতে যাচ্ছিল। পথে মেঘনা বাজার এলাকা থেকে তাকে জোরপূর্বক তুলে নিয়ে যায় চর জাঙ্গালিয়া এলাকার বখাটে যুবক রাজীব, রাকিব ও হৃদয়। তারা পার্শ্ববর্তী একটি পরিত্যক্ত বাড়িতে আটকে রেখে ওই ছাত্রীকে পালাক্রমে ধর্ষণ করে। একপর্যায়ে ছাত্রীটি অচেতন হয়ে পড়লে ধর্ষকরা তার হাত-পা বেঁধে ফেলে রেখে পালিয়ে যায়।

পরে শনিবার রাতে স্থানীয়রা ওই বাড়িতে হাত-পা বাঁধা অবস্থায় তাকে দেখতে পায়। পরিচয় নিশ্চিত হয়ে ওই ছাত্রীর অভিভাবকদের খবর দেওয়া হলে পরিবারের সদস্যরা গিয়ে তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে বাড়ি নিয়ে যায়।

এ ব্যাপারে রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তোতা মিয়া বলেন, ‘গণধর্ষণের ঘটনায় ছাত্রীর বাবা মামলা করেছেন। প্রধান আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে। এদিকে ডাক্তারি পরীক্ষার জন্য ওই ছাত্রীকে সদর হাসপাতালে পাঠানো হয়েছে।’