স্কুল ছাত্রকে কুপিয়ে ও গাড়ির নিচে ফেলে হত্যা, মূল আসামি গ্রেপ্তার

প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০১৯, ১৫:২৮

রংপুর নগরীর টেক্সটাইল মোড়ে স্কুলছাত্র আব্দুর রশীদ (১১) নামে পঞ্চম শ্রেণির এক ছাত্রকে কুপিয়ে আহত করে চলন্ত গাড়ির নিচে ফেলে হত্যার মূল আসামি মোজাফফর ও এজাহারভুক্ত অপর আসামি জয়কে গ্রেপ্তার করেছে র‌্যাব। সোমবার (০৯ সেপ্টেম্বর) রাতে পৃথক দুই জায়গা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে র‍্যাব-১৩ (রংপুর) সদর দপ্তরে সংবাদ সম্মেলনে অধিনায়ক রেজা আহমেদ ফেরদৌস বিষয়টি জানান।

নগরীর রংপুর-বদরগঞ্জ এলাকা থেকে মোজাফফরকে এবং সাহেবগঞ্জ থেকে জয়কে গ্রেপ্তার করা হয়। এ সময় মোজাফফরের কাছ থেকে দুই রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়। 

র‌্যাব জানায়, গত ২৯ আগস্ট রাতে নগরীর টেক্সটাইল মোড় এলাকায় পঞ্চম শ্রেণির স্কুলছাত্র রশীদকে সন্ত্রাসী মোজাফফরের নেতৃত্বে তার সহযোগীরা কুপিয়ে গুরতর আহত করে। এরপর ওই সড়ক দিয়ে আসা একটি চলন্ত বাসের নিচে ফেলে দিয়ে তাকে হত্যা করা হয়।

রেজা আহমেদ ফেরদৌস জানান, মোজাফফর গ্রেপ্তার এড়াতে সুকৌশলে আত্মগোপনে ছিল। বিভিন্ন কৌশলের মাধ্যমে জায়গা পরিবর্তন করে পালিয়ে ছিল। এরইমধ্যে সে ঢাকা, জামালপুর, লালমনিরহাটে গিয়েছিলো। প্রতিনিয়ত জায়গা পরিবর্তন করলেও আমরা প্রযুক্তির ব্যবহার করে তাকে গ্রেপ্তারে সক্ষম হই।

এর আগে গত ৩০ আগস্ট এ হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের পিতা শহিদার রহমান রংপুর কোতোয়ালি থানায় মামলা দায়ের করেন। যেখানে মূল আসামি ছিল মোজাফফর এবং জয় এজাহারভুক্ত দ্বিতীয় আসামি।

এই ঘটনায় জড়িত অপর দুই আসামি বাবু ও মন্টিকে গ্রেপ্তার করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত