রংপুরের উপ-‌নির্বাচন প্র‌তিদ্বন্দ্বিতামূলক হ‌বে: ওবায়দুল কা‌দের

প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০১৯, ১৪:৪৯

সড়ক প‌রিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কা‌দের বলেছেন, আশাকরি রংপুরের উপ-‌নির্বাচনটা প্র‌তিদ্বন্দ্বিতামূলক হ‌বে। নির্বাচনটা অবাধ, সুষ্ঠ, সুন্দর ও ভালো নির্বাচন হ‌বে। নির্বাচ‌নে জাতীয় পার্টি আ‌ছে, আমরাও প্রার্থী দি‌য়ে‌ছি এবং বিএন‌পিও অংশ নিচ্ছে।

মঙ্গলবার (১০ সে‌প্টেম্বর) বেলা ১১টার দিকে গাজীপুরের টঙ্গী বাজার এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে চলমান বাস র‍্যাপিড ট্রানজিট (বিআরটি) প্রকল্পের উন্নয়ন কাজ পরিদর্শনে এসে তি‌নি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের ব‌লেন, বিএনপি অনেকগু‌লো নির্বাচন বর্জন করেছে। অংশগ্রহণ করে‌নি। তবে এখন তারা বলেছে, স্থানীয় সরকার থে‌কে শুরু করে জাতীয়, প্রত্যেক নির্বাচনেই তারা অংশগ্রহণ করবে। আমরা তাদের স্বাগত জানাই।

সেতুমন্ত্রী ব‌লেন, পৃ‌থিবীর সব দে‌শেই টোল দি‌লে রাস্তা চলাচ‌লের ব্যবস্থা আছে। এই যে নতুন নতুন ফোর লেন, সিক্স লেন ও আট লেন, সবগুলো রাস্তার কিন্তু টোলের ব্যবস্থা আ‌ছে। জনগণ যে রাস্তা‌টি ব্যবহার কর‌ছে, এটা কিন্তু মেরামত কর‌তে হ‌য়, সংস্কার করা দরকার হয়। তো সংস্কারের টাকাটা কোথা থে‌কে আস‌বে?

এসময় আরও উপ‌স্থিত ছি‌লেন- গাজীপুর সি‌টি কর‌পো‌রেশ‌নের মেয়র মুহাম্মদ জাহাঙ্গীর আলম, সড়ক ও জনপথের ঢাকা বিভাগীয় তত্ত্বাবধায়ক সবুজ উদ্দিন খান, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (‌জিএম‌পি) পু‌লিশ ক‌মিশনার মো. আ‌নোয়ার হো‌সেন, জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম, গাজীপুরের নির্বাহী প্রকৌশলী সাইফুদ্দিন এবং সড়ক ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত