x

এইমাত্র

  •  করোনায় আরও ৩৮ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৪০১৯
  •  খাবারের বিল বিতর্ক: খরচের হিসাব দিল ঢাকা মেডিকেল কর্তৃপক্ষ
  •  মহামারি করোনাভাইরাসে বিশ্বব্যাপী মৃত্যু ৫ লাখ ১৮ হাজার, আক্রান্ত ১ কোটিরও বেশি
  •  কানাডায় বিদেশি পর্যটক ঢোকার ক্ষেত্রে নিষেধাজ্ঞার মেয়াদ বাড়ানো হয়েছে
  •  কারিগরির ডিপ্লোমায় ভর্তি হতে পারবেন সব বয়সীরা

হাতকড়া খুলে আদালত থেকে পালিয়েছে আসামি

প্রকাশ : ০৯ সেপ্টেম্বর ২০১৯, ১২:২৭

বগুড়ায় পুলিশের হেফাজতে থাকা মাদক মামলার আসামি মো. সাইফুল ইসলাম ওরফে সাগর (২৮) হাতকড়া খুলে আদালত প্রাঙ্গণ থেকে পালিয়ে গেছে। তিনি শেরপুর উপজেলার বনমরিচা গ্রামের বাসিন্দা ও মৃত শাজাহাহান ওরফে বাঘার ছেলে। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে বগুড়া সদর থানায় একটি মামলা দায়ের করেছে।

রবিবার (৮ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে বগুড়ার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত প্রাঙ্গণে এই ঘটনা ঘটে।

পুলিশ জানায়, গত ৭ সেপ্টেম্বর সাইফুল ইসলামকে হেরোইন বিক্রি করার সময় শেরপুর টাউন ক্লাব পাবলিক লাইব্রেরি এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ। সে রাতেই শেরপুর থানায় তার বিরুদ্ধে একটি মাদক মামলা দায়ের করা হয়। সেই মামলায় আদালতে হাজির করা হলে আদালত তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে অন্য আসামিদের পুলিশের প্রিজন ভ্যানে তোলার সময় সাইফুল কৌশলে হাতকড়া খুলে পুলিশকে ধাক্কা ও ঘুষি দিয়ে পালিয়ে যান। পরবর্তীতে পুলিশ তাকে আর ধরতে পারেনি।

মামলার বাদি ও বগুড়া সদর কোর্টের এএসআই মো. এমদাদুল হক মামলায় উল্লেখ করেন, আসামি সাইফুল পুলিশকে কর্তব্যপালনে বাধা দেন, আক্রমণ করেন, অপরাধমূলক কর্মকাণ্ড করেছেন। একই সঙ্গে তিনি ধাক্কা দিয়ে পুলিশ হেফাজত থেকে পালিয়ে গিয়ে ১৮৬০ সালের পেনাল কোড আইনে ১৮৬/১৮৭/২২৪/৩৩২/৩৫৩ ধারায় অপরাধ করেছেন।

হাতকড়া থাকা অবস্থায় কীভাবে আসামি পালিয়ে গেলো এমন প্রশ্নের জবাবে আবুল কালাম আজাদ বলেন, সাইফুল মাদকাসক্ত। তার স্বাস্থ্য খারাপ। সে অনেক চিকন। তার হাতও চিকন। সে চুড়ির মতো হাতকড়া খুলে ফেলে পুলিশকে আঘাত করে পালিয়ে যায়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত