ছাত্রলীগের কমিটি ভেঙে দেয়ার চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি: কাদের

প্রকাশ : ০৮ সেপ্টেম্বর ২০১৯, ১৩:১৮

ছাত্রলীগের কমিটি ভেঙে দেয়ার বিষয়ে কোনো চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, কিছু কর্মকাণ্ড নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ক্ষোভ থাকতে পারে। তবে কমিটি ভেঙে দেয়ার কোনো চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি।

রবিবার (৮ সেপ্টেম্বর) সচিবালয়ে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ে বাংলাদেশে নিযুক্ত যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলারের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

ওবায়দুল কাদের আরো বলেন, গতকাল গণভবনের বৈঠকটি ছাত্রলীগের কমিটি ভাঙা সংক্রান্ত ছিল না। তাই এ বিষয়ে কী আলোচনা হয়েছে, সেটি বাস্তবায়ন না হওয়া পর্যন্ত বলা ঠিক হবে না। প্রধানমন্ত্রীর বাড়িতে তারা গেছে আমি তাদের সেখান থেকে চলে যেতে বলবো কেনো? আমি পার্টির সেক্রেটারি হিসেবে তাদের ভালো খবরের শিরোনাম হতে পরামর্শ দেই।

উল্লেখ্য, শনিবার দলের স্থানীয় সরকার ও সংসদীয় মনোনয়ন বোর্ডের যৌথসভায় ছাত্রলীগের শীর্ষ নেতাদের কার্যক্রমে বিরক্তি প্রকাশ করেন প্রধানমন্ত্রী। এরপরই ছড়িয়ে পড়ে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি ভেঙে দেয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী।

বৈঠকে উপস্থিত একাধিক নেতা নিশ্চিত করেছেন, কমিটি ভেঙে দেয়ার মতো কোনো নির্দেশ দেননি প্রধানমন্ত্রী। তবে, যথাযথভাবে দায়িত্ব পালন করতে না পারায় এবং সাম্প্রতিক বেশ কিছু কর্মকাণ্ডে তিনি ছাত্রলীগের কেন্দ্রীয় নেতাদের বিষয়ে বিরক্তি প্রকাশ করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত