শেখ হাসিনার নেতৃত্বে দেশ আলোর পথে এগিয়ে যাচ্ছে: মোহাম্মদ নাসিম

প্রকাশ : ০৬ সেপ্টেম্বর ২০১৯, ১৩:১১

শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে উল্লেখ করে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র ও খাদ্য মন্ত্রনালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশে উন্নয়ন, শান্তি ও সমৃদ্ধি দিয়েছেন, দেশ আলোর পথে এগিয়ে যাচ্ছে কেউ আর অন্ধকারের দিকে ফিরে যাবে না।

বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) বিকেলে তার নির্বাচনী এলাকা সিরাজগঞ্জ সদর উপজেলার বহুলী ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, সন্ত্রাস ও জঙ্গীবাদের স্থান এদেশে হবে না। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশে রাজনৈতিক স্থিতিশীলতা, আইন শৃঙ্খলা পরিস্থিতির উন্নয়ন সহ শান্তি বিরাজ করায় উন্নয়নধারা অব্যাহত রাখবে। গ্রামে গ্রামে বিদ্যুত পৌছেছে। গ্রাম এবং শহর প্রায় সমান্তরাল উন্নয়ন অগ্রগতিতে ধাবিত হচ্ছে।

রোহিঙ্গা সংকট সমাধানে বিএনপিসহ সকল দলমতকে এগিয়ে আসার আহবান জানান।

এর আগে সকালে তিনি কাজীপুরের আলমপুর প্রতিবন্ধী স্কুল, মেঘাইতে উপজেলা পর্যায়ে নির্মাণাধীণ কেন্দ্রীয় মসজিদ ও মুক্তিযোদ্ধা কমপ্লেক্স  পরিদর্শন করেন।

বহুলী ইউনিয়নের বিভিন্ন উন্নয়নমুলক কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে ইউনিয়ন পরিষদ মাঠে আয়োজিত এ জনসভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি টিএম মঞ্জুরুল ইসলাম মঞ্জু। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি  আবু ইউসুফ সুর্য্য, প্রচার সম্পাদক শামসুজ্জামান আলো, সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল বারী তালুকদার, জেলা যুবলীগের সভাপতি রাশেদ ইউসুফ জুয়েল,  জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল হাকিম, যুবলীগ নেতা ভাষানী, স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জিহাদ আল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাকিরুল ইসলাম লিমন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বিন আহমেদসহ আওয়ামীলীগের অঙ্গ সংগঠনে স্থানীয়  নেতৃবৃন্দ। 

পরে রাতে আওয়ামীলীগের হেভি ওয়েট এই প্রবীণ নেতা মোহাম্মদ নাসিম সদ্য প্রয়াত  আব্দুল হানিফের বাসায় যান এবং তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত