চাঁপাইনবাবগঞ্জে মানহানি মামলায় সাংবাদিকের জামিন মঞ্জুর

প্রকাশ : ০৩ সেপ্টেম্বর ২০১৯, ১৯:০৭

চাঁপাইনবাবগঞ্জ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেটের আদালতে দায়েরকৃত একটি মানহানি মামলার একমাত্র আসামী যমুনা টেলিভিশন ও যুগান্তর পত্রিকার জেলা প্রতিনিধি মনোয়ার হোসেন জুয়েলের জামিন মঞ্জুর করেছেন বিজ্ঞ চীফ জুডিশিয়াল ম্যাজিষ্টেট মোস্তফা কামালের আদালত।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) দুপুরে শুনানী শেষে আদালত ১০ হাজার টাকা বন্ডে আসামীর জামিন মঞ্জুর করেন।

মামলার এজাহার সূত্রে ও আসামী পক্ষের আইনজীবী সাইফুল ইসলাম রেজা জানান, গত ১৫ আগষ্ট যমুনা টেলিভিশনে 'সোনামসজিদ স্থলবন্দরে রাজস্ব হরিলুট' শিরোনামে একটি প্রতিবেদন প্রচারিত হয়। প্রতিবদেনে চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনে আ'লীগ দলীয় সাংসদ ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুলকে জড়ানোয় সাংসদ, আ'লীগ, অঙ্গ সংগঠনসমূহ ও নেতাকর্মীদের মান ক্ষুন্ন হয়েছে দাবী করে সংক্ষুদ্ধ হয়ে মামলা করেন শিবগঞ্জ উপজেলা যুবলীগ কার্য়নির্বাহী সদস্য আ্যাড.মো.আনোয়ার সাদাত (অতনু বিশ্বাস)।

গত ১৯ আগষ্ট আদালতে দাখিল করা এজাহারে অভিযোগ করা হয়, প্রতিবেদনটি যথেষ্ট তথ্য বিহীন ও ভিত্তিহীন। মামলার ১নং সাক্ষী করা হয় সাংসদ শিমুলকে।

আদালত মামলাটি (সি.আর-৭৫৬/২০১৯) আমলে নিয়ে ৩ সেপ্টেম্বর মঙ্গলবার আসামীর প্রতি সমন জারি করেন। নির্ধারিত দিনে আসামী সাংবাদিক মনোয়ার হোসেন জুয়েল আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে বিজ্ঞ আদালত তা মঞ্জুর করেন।

মামলার পরবর্তী তারিখ দেয়া হয়েছে ২০ অক্টোবর।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত