সুনাম দেবনাথ আমাদের লিডার: রিশান ফরাজি

প্রকাশ : ০৩ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৩২

বরগুনায় আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় ৬ কিশোরকে শিশু-কিশোর সংশোধনাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। এ সময় আদালত চত্ত্বরে আসামীদের গাড়ীতে উঠানোর সময় রিশান ফরাজী চিৎকার করে বলেন, সুনাম দেবনাথ আমাদের লিডার, সুনাম দেবনাথ আমাদের নির্দেশদাতা সে কেন আসামি হয়নি?

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে আসামীদের হাজির করা হয়। এ সময় মামলার পরবর্তী তারিখ ১৮ সেপ্টেম্বর নির্ধারণ করা হয়।

এ সময় রিশান ফরাজি আরও বলেন, মিন্নি কেন সাত নম্বর আসামি?

রিশান ফরাজি বরগুনা জেলা পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেনের ভায়রার ছেলে এবং চার্জশীট ভুক্ত এক নম্বর আসামি রিফাত ফরাজীর ছোট ভাই।

এদিকে রিশান ফরাজি যে সুনাম দেবনাথের কথা বলা বলেছেন সেই দেবনাথ হচ্ছেন বরগুনা সদর আসনের এমপি জেলা আওয়ামী লীগের সভাপতি ধীরেন্দ্র দেবনাথ শম্ভুর ছেলে। অভিযোগ রয়েছে, নয়ন বন্ড নামে বরগুনাবাসীর কাছে পরিচিত এই সাব্বির আহম্মেদ ওই শহরে একটি গ্যাংয়ের নেতা, যাদের মদদ দেন শম্ভুর পুত্র সুনাম দেবনাথ।

আলোচিত রিফাত হত্যাকাণ্ডের তদন্ত এবং এরপর রাজনৈতিক প্রভাবশালী মহলের সংশ্লিষ্টতা, সঙ্গে মাদক ব্যবসা জড়িত থাকার অভিযোগ, পুরো ঘটনাকে ভিন্ন এক মাত্রা দেয়- অভিযোগ ওঠে যে বড় কিছু আড়াল করতেই পেছন থেকে ক্ষমতাশালীরা কলকাঠি নাড়ছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত