চাঁপাইনবাবগঞ্জে বৃদ্ধের আত্মহত্যা

প্রকাশ : ০২ সেপ্টেম্বর ২০১৯, ১৬:১২

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার পাঁকা ইউনিয়নের বাবুপুর মধ্যপাড়া গ্রামের (১নং ওয়ার্ড) নিজ বাড়ি থেকে তাজেবুল হক (৬৪) নামে এক বৃদ্ধের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১০টার দিকে ঘটনাস্থলে পৌঁছে তাজেবুল হকের মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

শিবগঞ্জ থানা উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর হোসেন জানান, মৃতের পরিবার দাবী করেছে, সোমবার সকাল ৬টার দিকে তাজেবুল তার ছেলে রহমানের (৩০) ঘরে ঢুকে নিজের বুকে নিজে ছোরা ঢুকিয়ে আত্মহত্যা করেন। এসময় তার স্ত্রী, ছেলে, ছেলের বউসহ অন্যরা নিজ নিজ কাজে ব্যস্ত ছিলেন। সকালে তিনি ছেলের ঘরে ঢোকার পর চিৎকারের শব্দ পেয়ে পরিবারের সদস্যরা ওই ঘরে ঢুকে তাজেবুলকে বুকে ছোরাবিদ্ধ অবস্থায় পান। এ অবস্থায় তাকে হাসপাতালে নেবার পূর্বেই তিনি বাড়িতেই মারা যান।

পরিবারের সদস্যরা আরও দাবী করেছে, তাজেবুল হক মানসিক সমস্যায় ভুগছিলেন। এর স্বপক্ষে তারা চিকিৎসকের ব্যবস্থাপত্র দেখিয়েছে।

পাঁকা ইউপি চেয়ারম্যান মজিবুর রহমানও তাজেবুল হকের মানসিক সমস্যার বিষযটি নিশ্চিত করেছেন। তিনি বলেন, খোঁজ নিয়ে জানা গেছে তাজেবুল হক নিজের বুকে নিজেই ছুরি ঢুকিয়ে আত্মহত্যা করেছেন।

উপপরিদর্শক জাহাঙ্গীর জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে বৃদ্ধের মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ব্যাপারে থানায় জিডি করা হয়েছে। মৃত তাজেবুল হকের স্ত্রী, চার ছেলে ও ছয় মেয়ে রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত