মিন্নির জামিন বহাল

প্রকাশ : ০২ সেপ্টেম্বর ২০১৯, ১২:১৮

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যাকাণ্ডের প্রধান সাক্ষী ও রিফাত শরীফের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নির জামিন স্থগিত চেয়ে রাষ্ট্রপক্ষের করা আবেদন শুনানিতে নো অর্ডার দিয়েছেন আপিল বিভাগের চেম্বার জজ আদালত। ফলে মিন্নির জামিন বহাল থাকলো।

সোমবার (২ সেপ্টেম্বর) আপিল বিভাগের বিচারপতি হাসান ফয়েস সিদ্দিকী এ আদেশ দেন।

এর আগে রবিবার (১ সেপ্টেম্বর) রায়ের পূর্ণাঙ্গ অনুলিপি প্রকাশের পর সুপ্রিম কোর্টের আপিল বিভাগের সংশ্লিষ্ট শাখায় রাষ্ট্রপক্ষ থেকে মিন্নির জামিন স্থগিত চেয়ে আবেদন করা হয়।

২৯ আগস্ট মিন্নিকে হাইকোর্টের বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের সমন্বয়ে গঠিত বেঞ্চ শর্ত দিয়ে মিন্নির অন্তর্বর্তী স্থায়ী জামিন মঞ্জুর করে রায় ঘোষণা করেন।

রবিবার (১ সেপ্টেম্বর) বিচারপতি এম. ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের স্বাক্ষরের পর ৭ পৃষ্ঠার জামিনের পূর্ণাঙ্গ রায় প্রকাশিত হয়।

মিন্নির আইনজীবী মাহবুবুল বারী আসলাম জানিয়েছিলেন, হাইকোর্ট জামিনের বিষয়ে মৌখিক আদেশ দিয়েছেন। এখন বিচারপতিরা লিখিত রায়ে স্বাক্ষর করবেন। এরপর ডাকযোগে আদেশটি বরগুনার আদালতে গেলে আমি মিন্নির পক্ষে জামানতনামা দাখিলের আবেদন করবো। পরে আদালতের অনুমতি পেলে তা দাখিল করবো। সঙ্গে সঙ্গে জামানতনামা জেলখানায় পৌঁছে গেলে মিন্নির মুক্তি মিলবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?