শাহজালালে আমদানী নিষিদ্ধ ২৭৪ কার্টন বিদেশী সিগারেট জব্দ

প্রকাশ : ৩১ আগস্ট ২০১৯, ১১:২৪

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আমদানী নিষিদ্ধ ২৭৪ কার্টন বিদেশী সিগারেট, মোবাইল ও ল্যাপটপসহ এক যাত্রীকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। আটককৃত ওই যাত্রীর নাম আবুল কাশেম (৩৯)। জব্দকৃত মালামালের বাজার মূল্য প্রায় ৪০ লাখ টাকা। তিনি দুবাই থেকে ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন।

বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) মো: আলমগীর হোসেন শিমুল জানান, শুক্রবার ( ৩০ আগস্ট) বেলা ১১টার দিকে কুয়েত এয়ারের একটি বিমানে (কেইউ-২৮৫) দুবাই থেকে ঢাকায় আসেন যাত্রী আবুল কাশেম। তিনি বিমান থেকে নেমে তড়িঘড়ি করে গ্রিন চ্যানেল এলাকা অতিক্রম করছিলেন। এসময় সাথে থাকা লাগেজ ও অন্যান্য মালামাল তল্লাশী করে ২৭৪ কার্টন ইজি স্পেশাল গোল্ড, ইজি স্পেশাল লাইট ও ৩০৩ এস এস ব্রাউন ব্র্যান্ডের তৈরী বিদেশী সিগারেট, ৯৬ পিস মোবাইল ফোন সেট ও ৪টি ল্যাপটপসহ তাকে আটক করা হয়। তিনি এই সিগারেট দুবাই থেকে এনেছেন বলে স্বীকার করেছেন।

আলমগীর হোসেন শিমুল জানান, আটক আবুল কাশেম ফেনী জেলার ফুলগাজী থানাধীন মনিপুর (আমজাদহাঁট) গ্রামের মোহাম্মদ আব্দুল কাদেরের পুত্র। তার বিরুদ্ধে বিমানবন্দর থানায় মামলা দায়ের করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত