হদিস মিলছে না জামালপুরের ডিসি ও সেই নারীর

প্রকাশ : ২৫ আগস্ট ২০১৯, ১৮:২৮

এক নারী অফিস সহকারীর সঙ্গে আপত্তিকর ভিডিও প্রকাশের পর রাতের আঁধারে জামালপুর ছেড়েছে অন্যত্র চলে গেছেন ওএসডি হওয়া জামালপুরের বির্তকিত জেলা প্রশাসক (ডিসি) আহমেদ কবীর। ওএসডি আদেশ আসার আগেই জনরোষ আতংকে রাতের আঁধারে জামালপুর ছেড়ে চলে যান আহমেদ কবির। অন্যদিকে আজ অফিসে আসেননি সানজিদা ইয়াসমিন সাধনা নামের সেই নারী অফিস সহকর্মীও। সকাল থেকেই হদিস মিলছে না তার।

রবিবার (২৫ আগস্ট) দুপুর দেড়টায় জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব এবিএম ইফতেখারুল ইসলাম খন্দকার সাক্ষরিত এক আদেশপত্রে তাকে ওএসডি করা হয়।

সূত্র জানায়, শনিবার রাত ৩টায় বিশেষ নিরাপত্তা ব্যবস্থায় তিনি জামালপুর ত্যাগ করে ময়মনসিংহ বিভাগীয় কমিশনারের কার্যালয়ে আশ্রয় নেন।

সানজিদা ইয়াসমিন সাধনা নামের সেই নারী অফিস সহকর্মীর হদিস না মিলায় এলাকায় শোরগোল পড়ে গেছে। স্থানীয়দের অনেকের প্রশ্ন, অভিযুক্ত ওই নারী সহকর্মী কি নিজ থেকে আত্মগোপনে গেলেন? নাকি ডিসি আহমেদ কবীরই তাকে অন্যত্র সরিয়ে রেখেছেন?

এই ব্যাপারে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রাজিব কুমার সরকার বলেন, বিনা নোটিশে কর্মক্ষেত্রে সানজিদা ইয়াসমিন সাধনা অনুপস্থিত রয়েছেন। তাকে ফোন করেও পাওয়া যায়নি। তবে সাধনার মা জানিয়েছেন, তার মেয়ে বেড়াতে গিয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত