ফরিদপুরে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৬ জন নিহত

প্রকাশ : ২৪ আগস্ট ২০১৯, ১৬:০০

ফরিদপুর সদর উপজেলার ধুলদী রেল গেট এলাকায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর রেলিং ভেঙে খাদে পড়ে ৬ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ২০ জন। নিহতদের পরিচয় সম্পর্কে এখনও নিশ্চিত হওয়া যায়নি।

শনিবার (২৪ আগস্ট) দুপুর দুইটার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তিদের মধ্যে চারজন পুরুষ ও দুজন নারী। আহত ব্যক্তিদের দ্রুত উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা গেছে, শনিবার দুপুর আড়াইটার দিকে ঢাকা থেকে গোপালগঞ্জগামী কমফোর্ট লাইন পরিবহনের একটি বাস ধুলদী রেল গেট এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর রেলিং ভেঙে বাসটি উল্টে খাদে পড়ে যায়। এ সময় বাসের ধাক্কায় একটি মোটরসাইকেলও খাদে পড়ে যায়। খবর পেয়ে ফরিদপুর থেকে ফায়ার সার্ভিসের একটি দল এবং করিমপুর হাইওয়ে পুলিশ ও ফরিদপুর কোতোয়ালি থানা-পুলিশ উদ্ধারকাজে অংশ নেয়।

বাসটি সেতুর রেলিং ভেঙ্গে কুমার নদে পড়ে গেলে ঘটনাস্থলেই ৬ যাত্রী নিহত হন। ফরিদপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার নুরুল আলম দুলাল খবরটি নিশ্চিত করছেন।

ফরিদপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএসএম নাসিম বলেন, ঘটনাস্থলেই ছয়জন নিহত হয়েছেন। নিহত ব্যক্তিরা সবাই বাসের ভেতরে আটকা পড়ে ছিলেন। আহত ব্যক্তিদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত