নড়াইলকে দেশের প্রথম মডেল জেলা করতে চাই: মাশরাফি

প্রকাশ : ১৫ আগস্ট ২০১৯, ১৯:০৫

নড়াইল-২ আসনের সাংসদ ও জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা বলেছেন, ‘উন্নয়নের ধারাবাহিকতায় নড়াইলকে দেশের প্রথম মডেল জেলা করতে চাই। সে জন্য নড়াইলের রাজনীতিকদের ঐক্যবদ্ধ থাকা দরকার। সবাই মিলে সিদ্ধান্ত নিতে পারলে, সবার অভিজ্ঞতা একসঙ্গে কাজে লাগালে নড়াইলকে দ্রুতই মডেল জেলা হিসেবে গড়া সম্ভব হবে।’

আজ ১৫ আগস্ট (বৃহস্পতিবার) দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মাশরাফি।

মাশরাফি বলেন, ‘বঙ্গবন্ধু যে স্বপ্ন দেখেছিলেন তা তিনি বাস্তবে রূপ দিয়ে যেতে পারেননি। তাঁর স্বপ্নকে ধারণ করে দেশে এখন উন্নয়ন হচ্ছে।’

লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ও জেলা আওয়ামী লীগের ব্যবস্থাপনায় লোহাগড়া সরকারি পাইলট উচ্চবিদ্যালয় চত্বরে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি সুবাস চন্দ্র বোস। জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক দেবাশীস কণ্ডুর সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নিজামউদ্দীন খান, সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল করিম, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শিকদার আবদুল হান্নান, সহসভাপতি মুন্সী আলাউদ্দীন ও সৈয়দ মশিয়ূর রহমান প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত