সাগরে ভেসে যাওয়া রুয়েট শিক্ষার্থীর লাশ উদ্ধার

প্রকাশ : ১১ আগস্ট ২০১৯, ১৩:৪৭

কক্সবাজার সমুদ্র সৈকতে গোসল করতে নেমে ভেসে গিয়ে নিখোঁজ হয়ে যাওয়া রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) শিক্ষার্থী আরিফুল ইসলামের (২১) মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার( ১১ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে শহরের নাজিরারটেক পয়েন্ট থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। এর আগে শনিবার( ১০ আগস্ট) বিকেলে নিখোঁজ থাকা রফিক মাহমুদের মৃতদেহ উদ্ধার করা হয়। এই নিয়ে নিখোঁজ দুই শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

নিহত আরিফুল ইসলাম কক্সবাজার শহরের দক্ষিণ রুমালিয়ারছরা এলাকার বাসিন্দা সৌদি প্রবাসী জাহাঙ্গীর আলমের ছেলে এবং রাজশাহী ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজির (রুয়েট) কম্পিউটার সাইয়েন্সের ১৭ তম ব্যাচের ছাত্র।

ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার জোনের পুলিশ সুপার মো. জিল্লুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শনিবার সকাল সাড়ে ১০টার দিকে আরিফুল ইসলামসহ ৮ বন্ধু কক্সবাজার সমুদ্র সৈকতের বালিয়াড়িতে ফুটবল খেলে সমুদ্র সৈকতে গোসল করতে নামলে ৫ জন উত্তাল সমুদ্রের ভাটার টানে ভেসে যায়। পরে আহমেদ কাদের, ইমরুল শাহেদ ও মোবাশ্বেরুল ইসলামকে লাইফগার্ডের কর্মীরা উদ্ধার করলেও রফিক মাহমুদ ও রুয়েটের ছাত্র আরিফুল ইসলাম নিখোঁজ হয়ে যান।

একইদিন বিকেল পৌনে ৫টার দিকে সমুদ্র সৈকতের ডায়াবেটিক পয়েন্টে ফায়ার সার্ভিসের ডুবুরিরা রফিক মাহমুদের মৃতদেহ উদ্ধার করে। ঘটনার প্রায় ২২ ঘণ্টা পর আজ রবিবার সকাল সাড়ে ৮টার দিকে আরিফুল ইসলামের মৃতদেহও পাওয়া যায়।

পারিবারিক সূত্র জানায়, উদ্ধার হওয়া আরিফুল ইসলামের নামাজে জানাজা রবিবার বেলা ২টায় হাসেমিয়া কামিল (মাস্টার্স) মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হবে। জানাজা শেষে মরহুম আরিফুল ইসলামকে দক্ষিণ রুমালিয়ার ছরা বড় কবরস্থানে দাফন করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত