সিরাজগঞ্জে মটরসাইকেল চালকসহ আরোহী নিহত

প্রকাশ : ০৮ আগস্ট ২০১৯, ১৩:৫৩

সিরাজগঞ্জের সলঙ্গা থানার পাচিলা (হাটিকুমরুল-নগরবাড়ি মহাসড়ক) এলাকায় একটি গাড়ির ধাক্কায় মটরসাইকেল চালকসহ আরোহী মোট দুইজন নিহত হয়েছেন। 

বুধবার (৭ আগস্ট) রাত্রি ১০টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে সলঙ্গার পাঁচিলা বাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন মটরসাইকেল আরোহীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল হুদা।

নিহতরা হলেন, রায়গঞ্জ উপজেলার তেলিজানা গ্রামের আবু তালেবের ছেলে তানভীর হোসেন (২০) এবং একই উপজেলার কালিপুর গ্রামের আজিম উদ্দিন (১৮)। 

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ লাশ দুটি উদ্ধার করে হাটিকুমরুল হাইওয়ে থানায় রাখা হয়েছে। তবে ঘটনাস্থলে ফোর্‌সসহ আমরা উপস্থিত হয়ে কোন বাস বা ট্রাকের ধাক্কায় ঐ মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছে তা নিশ্চিত করা যায়নি।

হাটিকুমরুল হাইওয়ে থানায় উপ-পরিদর্শক মো. আশরাফ আলী বলেন, তানভীর ও আজিম মোটর সাইকেলে করে পাঁচিলা ফিডার রোড থেকে মহাসড়কে উঠে বঙ্গবন্ধু সেতুর দিকে যাচ্ছিল। এ সময় ঢাকা থেকে উত্তরাঞ্চলগামী একটি গাড়ি তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। দু'জনই ঘটনাস্থলে প্রাণ হারান। পুলিশ লাশ দু'টি উদ্ধার করে হাইওয়ে থানায় রেখেছে। ঘাতক গাড়িটি পালিয়ে যাওয়ায় তা সনাক্ত করা সম্ভব হয়নি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত