x

এইমাত্র

  •  ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আরও ৩৩ জনের মৃত্যু
  •  পদত্যাগ করলেন লেবাননের প্রধানমন্ত্রী
  •  নাটক সাজাতে গিয়ে পল্লবী থানায় বোমা বিস্ফোরণ

চাঁপাইনবাবগঞ্জে ডেকোরেটর কর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশ : ০৫ আগস্ট ২০১৯, ১৪:১৬

চাঁপাইনবাবগঞ্জ শহর কেন্দ্রের বড় ইন্দারা মোড় এলাকার (কাঠালবাগিচা) একটি ডেকোরেটর প্রতিষ্ঠানের গোডাউন হতে ওই ডেকোরেটরের কর্মী আব্দুল আহাদের (৩৮) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি শহরের মাঝপাড়া মহল্লার আব্দুস সামাদের ছেলে।

রোববার (৪ আগস্ট) সকাল ৯টার দিকে ডেকোরেটর মালিকের দেয়া খবরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ডেকোরেটরের একটি দুই দরজা বিশিষ্ট একাধিক চাবিওয়ালা তালাবন্ধ ঘরের সিলিং-এর সাথে গলায় রশি দিয়ে ঝুলন্ত মরদেহটি উদ্ধার করে। ওই ঘরের একটি দরজা ভেতর থেকে লাগানো ও অপরটি বাইরে থেকে তালা দেয়া ছিল। তালার একটি চাবি আহাদের নিকট থাকত। উদ্ধারের সময় মরদেহের দু'পা রশি দিয়ে বাঁধা ও মুখ স্কচটেপ দিয়ে বন্ধ করা ছিল। একহাত টুকরো রশি দিয়ে বাঁধা ছিল। এছাড়া মরদেহের দুপা মেঝেতে ঠেকে ছিল। দেহে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

স্থানীয়রা ও পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছেন, শনিবার (৩ আগস্ট) দিবাগত 
রাতে আহাদকে কেউ পরিকল্পিতভাবে হত্যা করেছে। তবে আত্মহত্যার বিষয়টিও খতিয়ে দেখছে পুলিশ। কিন্তু পুলিশ, ডেকোরেটর মালিক বা স্থানীয়রা আহাদের কোন শত্রুতার কথা জানাতে পারেননি। তবে তার দুই স্ত্রী'র পরিবার ও সম্পত্তি নিয়ে দীর্ঘদিনের পারিবারিক কোন্দল ছিল বলে জানা গেছে। রবিবারও এ নিয়ে সালিশের কথা ছিল। 

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউর রহমান ও মরদেহ উদ্ধারকারী কর্মকর্তা উপপরিদর্শক(এসআই) নাজমুল হক জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। তার স্ত্রী, ছেলেসহ পরিবারের সদস্যদের থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় মামলার বিষয়টি প্রক্রিয়াধীন বলেও জানিয়েছে পুলিশ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত