নিখোঁজের তিনদিন পর ব্যবসায়ীর ভাসমান লাশ উদ্ধার

প্রকাশ | ০১ আগস্ট ২০১৯, ১৩:০৪ | আপডেট: ০১ আগস্ট ২০১৯, ১৩:১৪

নিখোঁজের তিনদিন পর শ্যামল কুমার সাহা (৫৫) নামে এক ব্যবসায়ীর ভাসমান লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

নিহত শ্যামল কুমার সাহা সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার সোনামুখী বাজারের মেসার্স লক্ষী ভান্ডারের প্রোঃ গৌর চন্দ্র সাহার ছোট ভাই ও মৃত সতেন্দ্রনাথ কুমার সাহার পুত্র। গত ২৯ জুলাই সোমবার সন্ধ্যায় ৭টা থেকে তিনি নিখোঁজ ছিলেন। 

বুধবার (৩১ জুলাই) পার্শ্ববর্তী জেলা বগুড়ার ধুটন উপজেলার দিগলকান্দি ঈদগাঁ মাঠের পাশে ইছামতি থেকে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

নিহতের পরিবার সূত্রে জানা যায়, গত সোমবার সন্ধ্যা ৭টার দিকে একটি ফোন পেয়ে দোকান থেকে বেরিয়ে যান শ্যামল। এরপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। বুধবার বিকাল ৩টায় সময় ধুনট উপজেলায় ইছামতি নদীতে ভাসমান অবস্থায় তার লাশ দেখতে পান স্থানীয়রা।

কাজিপুর থানার অফিসার ইনচার্জ এ কে এম লুৎফর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ধুনট থানায় নেয়া হয়েছে। পরে ময়নাতদন্তের জন্য লাশ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলেই মৃত্যুর প্রকৃত ঘটনা জানা যাবে। এই ঘটনায় একজনকে আটক করা হয়েছে বলে জানান তিনি।