মাদক মামলায় মায়ের সাথে জেলে আড়াই বছরের শিশু

প্রকাশ : ৩০ জুলাই ২০১৯, ১৪:০৯

পিরোজপুরের ইন্দুরকানী উপজেলায় একটি মাদক মামলায় এক মায়ের সঙ্গে জেল খাটছে আড়াই বছরের এক শিশু। ভিকটিম ওই শিশুটি উপজেলার দক্ষিণ ইন্দুরকানী গ্রামের মিজানুর রহমান তারা গাজীর ছেলে।

পিরোজপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিস সূত্রে জানা গেছে, মিজানুর রহমান তারা গাজী একজন মাদক ব্যবসায়ী। বৃহস্পতিবার (২৫ জুলাই) গোপন সংবাদের ভিত্তিতে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের পরিদর্শক মো. আহসান হাবিরের নেতৃত্বে তার বাড়িতে অভিযান চালায়। এ সময় তার ঘর থেকে ৫০ পিস ইয়াবা ও ইয়াবা বিক্রির ১৩ হাজার টাকা উদ্ধার করে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কর্ম কর্তাদের উপস্থিতিতে পালিয়ে যায় মিজানুর। এ সময় অভিযান পরিচালনাকারীরা মিজানুর এর স্ত্রী শিমুল বেগমকে  (৩০) আটক করে। শিমুলের শিশুসন্তান আমিনুরকে দেখাশোনার কেউ না থাকায়, মায়ের সঙ্গে তাকেও নিয়ে আসা হয়। এ ঘটনায় শিমুল এবং তার স্বামী মিজানুরের বিরুদ্ধে ইন্দুরকানি থানার একটি মামলা দায়ের করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। বর্তমানে ওই শিশুটি পিরোজপুর জেল হাজতে রয়েছে।

এ বিষয়ে ইন্দুরকানী থানার ওসি হাবিবুর রহমান জানান, মাদক মামলায় ইয়াবা ব্যবসায়ী মিজানুর রহমানতারা গাজীর স্ত্রী শিমুল বেগমকে কারাগারে পাঠানো হয়েছে। সাথে তার শিশুপুত্রও রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত