টেকনাফে বন্দুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত

প্রকাশ : ২৯ জুলাই ২০১৯, ১১:৩৩

কক্সবাজারের টেকনাফ উপজেলায় র‌্যাপিড অ্যাকশান ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে সন্দেহভাজন দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

সোমবার (২৯ জুলাই) ভোরে উপজেলার বাহারছড়া এলাকার মেরিন ড্রাইভ সড়কে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার সাবরাং ইউনিয়নের লেজিরপাড়ার বাসিন্দা বশির আহমেদের ছেলে আবদুর রহমান (৪২) এবং রামু উপজেলার খুনিয়াপালং ইউনিয়নের বোয়ালিয়াপালং গ্রামের কবির আহমেদের ছেলে ওমর ফারুক (৩১)।

অভিযানে নেতৃত্ব দেওয়া র‌্যাব-২ ঢাকার পুলিশ সুপার মহিউদ্দিন ফারুকী জানান, মাদক ব্যবসায়ীদের একটি বড় চালানের তথ্য পেয়ে র‌্যাব-২ এর একটি দল ঢাকা থেকে টেকনাফে আসে। মাদকের চালান ধরতে টেকনাফের বাহারছড়া ইউনিয়নে মেরিন ড্রাইভ এলাকায় টেকনাফ-কক্সবাজার সড়কে একটি অস্থায়ী তল্লাশি চৌকি বসানো হয়। রাত আড়াইটার দিকে মাদক ব্যবসায়ীদের একটি গাড়ি টেকনাফ থেকে কক্সবাজার যাওয়ার পথে র‌্যাব সদস্যরা থামার সংকেত দিলে গাড়ি থেকে র‌্যাবকে লক্ষ্যে করে গুলি ছোড়া হয়। ওই সময় র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। এতে মাদক ব্যবসায়ীদের দুজন গুলিবিদ্ধ হন এবং র‌্যাবের তিন সদস্য আহত হন।

পরে ঘটনাস্থল থেকে ওই দুই মাদকবিক্রেতার মরদেহ উদ্ধারসহ তাদের ব্যবহৃত গাড়ি থেকে ৩০০ বোতল ফেনসিডিল, চার হাজার পিস ইয়াবা, একটি বিদেশি পিস্তল ও চার রাউন্ড গুলি জব্দ করা হয়েছে।

ময়না-তদন্তের জন্য মরদেহ দু’টি কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান মীর্জা মাহাতাব।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত