চুয়াডাঙ্গার নিহত মাদ্রাসা ছাত্রের কেটে নেওয়া মাথা উদ্ধার

প্রকাশ : ২৫ জুলাই ২০১৯, ১৭:৫৯

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলায় নিহত মাদ্রাসাছাত্র আবির হুসাইনের কাটা মাথা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। 

আজ ২৫জুলাই (বৃহস্পতিবার) সকাল ১০টার দিকে কয়রাডাঙ্গা নুরানী হাফিজিয়া মাদ্রাসার পাশের একটি পুকুর থেকে আবিরের ছিন্ন মাথা উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

গত ২৩ জুন (মঙ্গলবার) সন্ধ্যায় নিখোঁজ হয় মাদ্রাসার দ্বিতীয় শ্রেণির ছাত্র আবির। পরদিন সকালে মাদ্রাসার নিকটে একটি আমবাগানের ভেতর থেকে তার মাথাবিহীন মরদেহ উদ্ধার করে পুলিশ।

অবশেষে আজ সকাল থেকে চুয়াডাঙ্গা ও খুলনা ফায়ার সার্ভিসের ডুবুরি দল মাদ্রাসার পাশের একটি পুকুরে অভিযান শুরু করে। সকাল ১০টার দিকে আবিরের বিচ্ছিন্ন মাথার সন্ধান মেলে।

এদিকে গতকাল উদ্ধার করা আবিরের মরদেহ পরীক্ষা করে তাকে যৌন নির্যাতন করার নমুনা পাওয়া গেছে বলে জানিয়েছেন সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. শামীম কবীর। হত্যাকাণ্ডের বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য নুরানী হাফিজিয়া মাদ্রাসার পাঁচ শিক্ষককে আটক করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ সুপার মাহবুবুর রহমান।

পুলিশ সুপার বলেন, ‘বলাৎকারের ঘটনা ধামাচাপা দিতে খুব কৌশলে আবিরকে হত্যা করা হয়েছে। ঘটনাটি দেশে চলমান ছেলেধরা গুজবের খাতে প্রবাহিত করতেই তার শরীর থেকে মাথা বিচ্ছিন্ন করা হয়। এ রকম কোনো গুজবে কান না দিতে জনসাধারণের প্রতি আহ্বান জানান তিনি।’

মাহবুবুর রহমান আরো বলেন, “সদর হাসপাতালে আবিরের মরদেহ থেকে ফিঙ্গারপ্রিন্টসহ বিভিন্ন নমুনা সংগ্রহ করে ডিএনএ ও সোয়াব টেস্টের জন্য ঢাকায় পাঠানো হয়েছে। ওই প্রতিবেদনের পর খুনের প্রকৃত কারণ ও এ ব্যাপারে আরো বিস্তারিত জানা যাবে।,

এ ঘটনায় নিহত আবিরের মা গোলাপী বেগম কারো নাম উল্লেখ না করে থানায় একটি হত্যা মামলা করেছেন বলে জানিয়েছেন আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান মুন্সী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত