x

এইমাত্র

  •  তিন পার্বত্য জেলায় সেনাবাহিনীর ছেড়ে যাওয়া ক্যাম্পে পুলিশ মোতায়েন করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী
  •  মিয়ানমারে বিক্ষোভকারীদের ওপর গুলি, নিহত ৬
  •  ইউপি নির্বাচনে অংশ নেবে না বিএনপি: ফখরুল

আন্দোলনে ব্যর্থ কুচক্রী মহল ছেলে ধরা গুজব ছড়াচ্ছে: নাসিম

প্রকাশ : ২৫ জুলাই ২০১৯, ১৪:১২

আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য সাংসদ মোহাম্মদ নাসিম বলেছেন, আন্দোলন করে আওয়ামীগকে হটানো যাবে না জেনে কুচক্রী মহল ছেলে ধরা আতঙ্ক ছড়িয়ে দেশে অস্থিতিশীল পরিস্থিতির সৃষ্টির পায়তারা করছে।

এই পরিস্থিতি উত্তরণে আইন শৃঙ্ঘলা বাহিনীসহ আওয়ামীলীগের নেতা কর্মীদের সতর্ক থাকার আহবান জানিয়ে মোহাম্মদ নাসিম আরো বলেন, সংখ্যালঘু সম্প্রদায় নিয়ে প্রিয়া সাহার বক্তব্য ড: কামাল হোসেন গংদের প্ররোচনায় কিনা তা খতিয়ে দেখতে হবে। নির্বাচনী মাঠে হেরে গিয়ে, আন্দোলন করে আওয়ামীলীগকে হটানো যাবে জেনে তারা এই চক্রান্ত শুরু করেছে বলেও মন্তব্য করেন মোহাম্মদ নাসিম। 

বুধবার (২৪ জুলাই) মোহাম্মদ নাসিম তার নির্বাচনী এলাকায় পৃথক তিনটি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন।

কাজিপুর উপজেলা আওয়ামীলীগ কার্যালয়, কাজিপুর আরডি হাইস্কুল মাঠে কারিতাস রাজশাহী অঞ্চলের ত্রাণ বিতরণ এবং সিরাজগঞ্জ সদরের ছোনগাছা ইউনিয়নে নাপিত, কামার, কুমারসহ অবহেলিত প্রান্তিক জনগোষ্ঠির মধ্যে সরকারের ভাতা প্রদান কার্ড ও অনুদান প্রদান অনুষ্ঠানে বক্তব্য দেন। পরে তিনি সিরাজগঞ্জ শহরের শহীদগঞ্জ মহল্লায় দৈনিক জনকন্ঠের ষ্টাফ রিপোর্টার, অসুস্থ্য বাবু ইসলামকে দেখতে যান এবং তার চিকিৎসার খোজ খবর নেন।

ত্রাণ বিতরণকালে বন্যাদুর্গত মানুষের উদ্দেশে মোহাম্মদ নাসিম বলেছেন, প্রাকৃতিক যে কোন দুর্যোগে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগের নেতাকর্মীরা জনগনের পাশে আছে এবং থাকবে। আওয়ামীলীগ ছাড়া অন্য কোন দল দুর্গত এলাকায় আসেননি। তারা ঢাকায় বসে শুধু বক্তৃতা বিবৃতি দিয়ে নিজেদের দায় এড়ানোর চেষ্টা করছে। 

কার্ড বিতরণকালে তিনি বলেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের আছে বলেই নাপিত, কামার, কুমারসহ অবহেলিত প্রান্তিক জনগোষ্ঠি সরকারের ভাতা ও অনুদান পাচ্ছে। 
এসময় উপস্থিত ছিলেন কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দীকী, সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মেল হক বকুল, উপজেলা আওয়ামীলীগ সভাপতি শওকত হোসেনসহ আরোও অনেকে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত