প্রিয়া সাহার বাড়ির সামনে মানববন্ধন

প্রকাশ : ২১ জুলাই ২০১৯, ১১:৫৪

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে প্রিয়া সাহার বাংলাদেশের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করে দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন করায় প্রিয়া সাহার ঢাকার বাড়ির সামনে বিক্ষোভ করেছেন একদল যুবক।

শনিবার (২০ জুলাই) দুপুরে ‘সচেতন ছাত্র সমাজ’ ব্যানারে ধানমণ্ডিতে প্রিয়া সাহার বাড়ির সামনে মানববন্ধন করেন তারা।

প্রিয়া সাহা উদ্দেশ্য প্রণোদিতভাবে বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুণ্ণ করেছেন অভিযোগ করে তারা বলেন, প্রিয়া সাহা এবং তার দুই মেয়ে আমেরিকা প্রবাসী। তারা আমেরিকার নাগরিকত্ব পেতে ট্রাম্পের কাছে এমন অভিযোগ করেছেন।

তারা আরও বলেন, ৩ কোটি ৭০ লাখ সংখ্যালঘু খুন ও গুমের যে তথ্য দিয়ে তিনি ট্রাম্পের দিয়েছেন, তা কোনভাবেই মানা যায় না।

উল্লেখ্য, বুধবার (১৭ জুলাই) ট্রাম্পের ওভাল অফিসে বিভিন্ন দেশে নিপীড়নের শিকার ২৭ ব্যক্তির সঙ্গে বৈঠক করেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। সেখানে ১৬ দেশের প্রতিনিধিরা অংশগ্রহণ করেন। বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক প্রিয়া সাহাও প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে কথা বলার সুযোগ পান।

বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের নেতা প্রিয়া সাহা মার্কিন প্রেসিডেন্টকে বলেন, আমি বাংলাদেশ থেকে এসেছি। বাংলাদেশে প্রায় ৩ কোটি ৭০ লাখ হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান নিখোঁজ রয়েছেন। দয়া করে আমাদের সাহায্য করুন। আমরা আমাদের দেশে থাকতে চাই।

তিনি আরও বলেন, বাংলাদেশে এখনও ১ কোটি ৮০ লাখ সংখ্যালঘু রয়েছে। দয়া করে আমাদের সাহায্য করুন। সেখানে আমি আমার ঘরবাড়ি হারিয়েছি। তারা আমার ঘরবাড়ি জ্বালিয়ে দিয়েছে। তারা আমার জমিজমাও দখল করে নিয়েছে।

ওই নারীর এমন বক্তব্যের পর ট্রাম্প তাকে জিজ্ঞেস করেন, কারা জমি দখল করেছে, কারা ঘরবাড়ি দখল করেছে? তখন ওই নারী বলেন, মুসলিম মৌলবাদী সংগঠন। তারা সবসময় রাজনৈতিক আশ্রয় পায়। সবসময়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত