'প্রিয়া সাহাকে আইনি প্রক্রিয়ায় আনতে কাজ করছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়'

প্রকাশ : ২০ জুলাই ২০১৯, ১৭:১৮

বাংলাদেশে ধর্মীয় সংখ্যালঘুদের বিষয়ে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে মনগড়া তথ্য উপস্থাপনের অভিযোগে প্রিয়া সাহাকে আইনি প্রক্রিয়ায় আনতে স্বরাষ্ট্র মন্ত্রণালয় কাজ করছে বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া।

শনিবার (২০ জুলাই) দুপুরে রাজধানীতে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে আয়োজিত বিতর্ক প্রতিযোগিতায় এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

তিনি বলেন, প্রিয়া সাহা ডোনাল্ড ট্রাম্পের কাছে বাংলাদেশ নিয়ে যে অভিযোগ করেছেন, তা সম্পূর্ণ বানোয়াট ও ভিত্তিহীন। তার বক্তব্য দেশবিরোধী। এটি আন্তর্জাতিক ষড়যন্ত্রের অংশ। তাকে আইনি প্রক্রিয়ায় আনতে ইতোমধ্যে স্বরাষ্ট্র মন্ত্রণালয় কাজ শুরু করছে।

ডিবেট ফর ডেমোক্রেসি আয়োজিত ‘সহিংস উগ্রবাদ বিরোধী’ শীর্ষক বিতর্ক প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন ইউনিভার্সিটি অব সাউথ এশিয়া এবং দারুননাজাত সিদ্দিকিয়া কামিল মাদ্রাসার শিক্ষার্থীরা।

আছাদুজ্জামান মিয়া বলেন, আমরা রথযাত্রা, উল্টো রথযাত্রা, দুর্গাপূজাসহ হিন্দু সম্প্রদায়ের বিভিন্ন অনুষ্ঠান ও বড়দিনে পর্যাপ্ত নিরাপত্তা দিয়ে থাকি। সংখ্যালঘুদের ওপর কেউ যাতে নির্যাতন ও হামলা করতে না পারে, সেজন্য আমরা তৎপর ভূমিকা পালন করে থাকি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত