ছেলেধরা সন্দেহে গণপিটুনি, যুবক নিহত

প্রকাশ : ২০ জুলাই ২০১৯, ১৩:৩১

নারায়ণগঞ্জে সিদ্ধিরগঞ্জ উপজেলায় পৃথক স্থানে ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে এক যুবক নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন অন্য এক নারী। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় পাওয়া যায়নি। তবে তাদের বয়স ২২-২৫ বছর হবে।

শনিবার (২০ জুলাই) সকাল পৌনে ৯টায় সিদ্ধিরগঞ্জের মিজমিজি পূর্বপাড়া ও বেলা পৌনে ১১টায় পাইনাদী শাপলা চত্বর এলাকায় এ দুই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক সাখাওয়াত জানান, ৬-৭ বছরের এক মেয়ে শিশুর হাত ধরে নিয়ে যাচ্ছিল ওই যুবক। এসময় শিশুটি কান্নাকাটি শুরু করলে স্থানীয় দুই যুবকের সন্দেহ হয়। তারা ওই যুবককে জিজ্ঞাসাবাদ করলে শিশুটি নিজের বলে দাবি করেন ওই যুবক। ঘটনাস্থলের অদূরেই দাঁড়িয়ে ছিলেন শিশুটির বাবা। তিনি যুবকের কথা শুনে ঘটনাস্থলে এলে শিশুটি তার বাবার কাছে চলে যায়। এসময় উপস্থিত লোকজন ও যুবককে গণপিটুনি দেয়।

খবর পেয়ে আশঙ্কাজনক অবস্থায় পুলিশ উদ্ধার করে নারায়ণগঞ্জের খানপুর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

অন্যদিকে শাপলা চত্বর এলাকায় ২৫ বছরের এক নারী খেলনা ও খাবার দিয়ে এক শিশুকে নিয়ে যাচ্ছিলেন। এ সময় স্থানীয় লোকজনের সন্দেহ হলে তারা জিজ্ঞাসাবাদ করলে তিনি কোনো সদুত্তর দিতে পারেননি। পরে এলাকাবাসী তাকে গণপিটুনি দেয়া শুরু করে।

খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ হাসপাতালে নিয়ে যায়। তার শারীরিক অবস্থা গুরুতর।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত