নেত্রকোনায় শিশুর মাথা কাটার ঘটনায় পদ্মা সেতুর গুজবের সম্পর্ক নেই

প্রকাশ : ১৯ জুলাই ২০১৯, ১৮:০৪

নেত্রকোনায় যুবকের হাতে শিশুর মাথা কাটার ঘটনার সঙ্গে পদ্মা সেতুর গুজবের কোনো সম্পর্ক নেই বলে জানিয়েছেন পুলিশ সুপার জয়দেব চৌধুরী। তিনি বলেন, ফেসবুকে ছেলে ধরা ও পদ্মা সেতুর গুজবের সাথে মিশিয়ে মিথ্যা অপপ্রচার চালানো হচ্ছে। এটি নিতান্তই বিভ্রান্তিমূলক ও অসত্য।

শুক্রবার (১৯ জুলাই) নেত্রকোনা পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

পুলিশ সুপার জয়দেব চৌধুরী বলেন, বৃহস্পতিবার দুপুরে শহরের নিউটাউন অনন্ত পুকুরপাড় এলাকায় শিশু সজীবের কাটা মাথা ব্যাগে করে নিয়ে যাওয়ার সময় রবিন নামের এক যুবককে আটক করে জনতা। এ সময় গণপিটুনিতে নিহত হয় রবিন। সে মাদকাসক্ত ছিল। তার বাড়ি পৌর শহরের কাটলী এলাকায়। রবিন পেশায় এজন রিকশাচালক।

তিনি বলেন, ধারণা করা হচ্ছে, রবিন মনের পুরোনো কোনো জেদ বা বিকৃত মানসিকতা থেকেই সজীবের সঙ্গে নির্মম ও বর্বরোচিত এ ঘটনা ঘটেছে। পারিবারিক দ্বন্দ্বের জেরেও এ ঘটনা ঘটতে পারে। এটি শুধুই একটি হত্যাকাণ্ড। এর সঙ্গে ছেলে ধরা বা পদ্মা সেতু-সংক্রান্ত গুজবের কোনো সম্পর্ক নেই।

'এ হত্যাকাণ্ডকে কেন্দ্র করে ফেসবুকসহ অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেলে ধরা ও পদ্মা সেতুর গুজবের সাথে মিশিয়ে মিথ্যা অপপ্রচার চালানো হচ্ছে। এটি নিতান্তই বিভ্রান্তিমূলক ও অসত্য। সামাজিক যোগাযোগ মাধ্যমে তদন্তাধীন বিষয়ে মনগড়া ও অসত্য তথ্য দিয়ে প্রচার-প্রচারণা চালানো ডিজিটাল নিরাপত্তা আইনের অপরাধ। ঘটনাটির সাথে পদ্মা সেতু গুজবের কোনো সম্পৃক্ততা নেই।'

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত