জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ লাইনে মিন্নি

প্রকাশ : ১৬ জুলাই ২০১৯, ১২:১৮

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার প্রধান সাক্ষী আয়েশা সিদ্দিকা মিন্নিকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ লাইনে নেওয়া হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনার পুলিশ সুপার মো. মারুফ হোসেন।

মঙ্গলবার (১৬ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে মিন্নির বাবার বাড়ি থেকে তাকে পুলিশ লাইনে নেওয়া হয়।

মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোর জানান, আসামি শনাক্ত করার কথা বলে সকালে পুলিশের একটি দল মিন্নিকে পুলিশ লাইনে নিয়ে আসে।

বরগুনার পুলিশ সুপার মো. মারুফ হোসেন বলেন, রিফাত শরীফ হত্যা মামলার ১ নম্বর সাক্ষী ও প্রত্যক্ষদর্শী মিন্নি। জবানবন্দি রেকর্ড করার জন্য মিন্নি ও তার পরিবারকে পুলিশ লাইনে আনা হয়েছে। পাশাপাশি আরও কিছু বিষয় জানার আছে। এখনই বিস্তারিত কিছু বলা যাচ্ছে না। পরে আপনাদের সব জানানো হবে।

উল্লেখ্য, গতকাল শনিবার (১৩ জুলাই) শরীফ হত্যাকাণ্ডের প্রধান সাক্ষী ও নিহত রিফাত শরীফের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নিকে গ্রেপ্তারের দাবিতে সংবাদ সম্মেলন করেন রিফাত শরীফের বাবা আব্দুল হালিম দুলাল শরীফ।

মিন্নি আগে নয়ন বন্ডকে বিয়ে করেছিল উল্লেখ করে তিনি বলেন, নয়ন বন্ডের সঙ্গে মিন্নির বিয়ের বিষয়টি মিন্নি ও তার পরিবার সুকৌশলে গোপন করেছেন। বিষয়টি আমাদের জানায়নি মিন্নি এবং তার পরিবার। কাজেই রিফাত শরীফ হত্যার পেছনে মিন্নির মদদ রয়েছে। তাকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনলে সব বিষয় পরিষ্কার হয়ে যাবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত