সিরাজগঞ্জে জেলা যুবলীগ সভাপতির হজ্ব পালন উপলক্ষে দোয়া

প্রকাশ : ১৫ জুলাই ২০১৯, ১০:৫০

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সিরাজগঞ্জ জেলা শাখার নবনির্বাচিত সভাপতি রাশেদ ইউসুফ জুয়েল পবিত্র হজ্ব পালনের উদ্দেশ্যে জেলা যুবলীগের আয়োজনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৪ জুলাই) বাদ মাগরিব সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জেলা যুবলীগের আয়োজনে এক দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় রাশেদ ইউসুফ জুয়েল, তার মাতা, বাবা জেলা আওয়ামীলীগের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আবু ইউসুফ সূর্য ও তার সহদর ছোটভাই তারিক ইউসুফ সুমিত যেনো পবিত্র হজ্ব পালন করে সুস্থ ভাবে দেশে ফিরে আসতে পারেন এজন্য বিশেষ জন্য দোয়া করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের নবনির্বাচিত জেলা যুবলীগের সাধারণ সম্পাদক একরামুল হক একরাম, সিরাজগঞ্জ বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রভিপি, মেহেদি হাসান, জেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক চঞ্চল হাসান, দপ্তর সম্পাদক মাহবুব সহ নাসির উদ্দিন খান ভাসানী, জহুরুল ইসলাম ঝন্টু, সাংবাদিক সোহাগ লুৎফুল কবির, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আসাদুজ্জামান সোহেলসহ যুবলীগের সকল ইউনিটের নেতা কর্মীবৃন্দ। এসময় জেলা যুবলীগের সভাপতি রাশেদ ইউসুফ জুয়েল, যুবলীগ, ছাত্রলীগ, উপস্থিত আওয়ামীলীগের নেতৃবৃন্দ সহ জনসাধারণের কাছে তার পরিবার সহ নিজের জন্য দোয়া কামনা করেন।

রাশেদ ইউসুফ জুয়েল জানান আগামী ২৩ জুলাই তিনি পবিত্র মক্কা শরীফে হজ্ব পালনের উদ্দেশ্যে দেশ ত্যাগ করবেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত