নয়ন বন্ডের বাসায় নিয়মিত যাতায়াত ছিল মিন্নির

প্রকাশ | ১৩ জুলাই ২০১৯, ১৬:০৫ | আপডেট: ১৩ জুলাই ২০১৯, ১৬:১৩

রিফাত শরীফের সঙ্গে বিয়ে হওয়ার পরও মিন্নি নিয়মিত সাব্বির আহমেদ নয়ন ওরফে নয়ন বন্ডের বাসায় নিয়মিত যাতায়ত করতো বলে জানিয়েছেন নিহত নয়ন বন্ডের মা শাহিদা বেগম।

শনিবার (১৩ জুলাই) এ কথা জানিয়েছেন রিফাত শরীফ হত্যা মামলার প্রধান আসামি এবং বন্দুকযুদ্ধে নিহত নয়ন বন্ডের মা শাহিদা বেগম।

তিনি বলেন, আমার ছেলে তো মারাই গেছে। আমার তো আর মিথ্যে বলার কিছু নেই। রিফাত শরীফ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে ২৬ জুন, বুধবার। এর আগের দিন মঙ্গলবারও মিন্নি আমাদের বাসায় এসে নয়নের সঙ্গে দেখা করে। মিন্নি যে মঙ্গলবারও আমাদের বাসায় গিয়েছিল তা আমার প্রতিবেশীরাও দেখেছে।

রিফাত শরীফের সঙ্গে বিয়ে হওয়ার পরও মিন্নি নিয়মিত তাদের বাসায় গিয়ে নয়নের সঙ্গে দেখা করত বলেও উল্লেখ করেন নয়ন বন্ডের মা।

তিনি আরও বলেন, শুধু হত্যাকাণ্ডের আগের দিন মঙ্গলবারই নয়; রিফাত শরীফের সঙ্গে বিয়ে হওয়ার পরও মিন্নি নিয়মিত আমাদের বাসায় এসে নয়নের সঙ্গে দেখা করত। মোটরসাইকেলে মিন্নিকে রিফাত শরীফ কলেজে নামিয়ে দিয়ে চলে যেত। এরপর মিন্নি আমাদের বাসায় চলে আসত। আবার কলেজের ক্লাস শেষ হওয়ার আগ মুহূর্তে মিন্নি আমাদের বাসা থেকে বের হয়ে কলেজে যেত।

শাহিদা বেগম বলেন, মিন্নির সঙ্গে রিফাতের বিয়ের খবর শুনার পর আমি আমার ছেলেকে মিন্নির সাথে যোগাযোগ না রাখতে অনেক নিষেধ করেছি। কিন্তু আমার ছেলে কথা শুনত না। নয়ন যদি আমার কথা শুনত তাহলে এমন নির্মম ঘটনা ঘটত না।

এই ব্যাপারে মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোরের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, মিন্নি অসুস্থ। সে এখন ঘুমাচ্ছে। তাই মিন্নি কথা বলতে পারবে না।