চকলেটের লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণ

প্রকাশ : ১২ জুলাই ২০১৯, ১০:৪৮

চকলেটের লোভ দেখিয়ে এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে চুয়াডাঙ্গায়। শিশুটিকে বৃহস্পতিবার (১১ জুলাই) চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশের দেয়া তথ্যে জানা যায়, দুপুরে বাড়ির পাশেই খেলছিল। এসময় আব্দুল মালেক (৫৫) নামে এক ব্যক্তি শিশুটিকে চকলেটের লোভ দেখিয়ে তার ঘরে নিয়ে যায়। বাড়িতে কেউ না থাকার সুযোগে এই সময়ে শিশুটিকে ধর্ষণ করে আব্দুল মালেক। পরে বিষয়টি কাউকে না জানাতে ভয়ভীতি শিশুটিকে ভয়ভীতি দেখায় আব্দুল মালেক।

শিশুটির বাবা সদর উপজেলার পদ্মবিলা ইউনিয়নের ভ্যানচালক। পরিবারের পক্ষ থেকে জানানো হয়, সেদিন দুপুরে শিশুটিকে গোসল করাতে গিয়ে তার দাদি রক্তের দাগ দেখতে পান। শিশুটির কাছে জানতে চাইলেও ভয়ে বাড়ির কাউকে কিছু বলেনি সে। বুধবার রাতে যন্ত্রণায় কাতর হয়ে পড়ে শিশুটি। একপর্যায়ে বৃহস্পতিবার সকালে বাড়ির লোকজনের কাছে পুরো ঘটনা খুলে বলে। শিশুটি জানায়, এর আগেও একাধিকবার তার ওপর নির্যাতন চালানো হয়েছে।

আব্দুল মালেকের পরিবারের দুই সদস্য (আব্দুল মালকের দুই পুত্রবধূ) শিশুটির মা'য়ের কাছে এই তথ্যের সত্যতা জানিয়েছেন। 

চুয়াডাঙ্গার পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান সাংবাদিকদের জানান, শিশুটিকে সদর হাসপাতালে প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হচ্ছে। তার শারীরিক পরীক্ষার উদ্যোগ নেওয়া হয়েছে। পলাতক আব্দুল মালেককে ধরতে জেলা ও সদর থানার পুলিশ চেষ্টা চালাচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত